মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৪০

সুপ্রিমকোর্ট জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন

Published : 2017-12-19 17:56:00
(ফাইল ছবি) অনলাইন ডেস্ক : উচ্চ আদালতের বিচারকদের জন্য সুপ্রিমকোর্ট জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করেছেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে এ কমপ্লেক্স উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা করেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা ও আপিল বিভাগের বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন, আপিল বিভাগের বিচারপতি মো: ইমান আলী, হাইকোর্ট বিভাগের বিচারপতি জিনাত আরা, বিচারপতি মো. রেজাউল হক, বিচারপতি মো. নূরুজ্জামান, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি এম, ইনায়েতুর রহিম, বিচারপতি জাহাঙ্গীর হোসেন, বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর, বিচারপতি শেখ হাসান আরিফ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন হাইকোর্ট বিভাগের বিচারপতি এ কে এম আবদুল হাকিম। ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মো.আবদুল ওয়াহহাব মিঞা জাজেস স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন করে বলেন, স্বাস্থ্য ভাল থাকলে কাজেও সুবিধা থাকে। কাজের অগ্রগতি বাড়ে। আমাদের এই জাজেস স্পোর্টস কমপ্লেক্সে এর আরো সুবিধা হলো এখানে অন্য অনুষ্ঠানও করা যাবে।

অনেক সময় বাইরে জায়গা পাওয়া যায় না। স্পোর্টস কমপ্লেক্স উদ্বোধন হলো, এটা যেন শুধু উদ্বোধনের মধ্যেই সীমাবদ্ধ না থাকে, এখানে যে সুযোগ সুবিধা সেটা গ্রহণ করতে সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান তিনি।