বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, ভোর ০৬:০৮

হাঁটুর বয়সী প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছেন এই অভিনেতা

Published : 2017-12-19 16:20:00

অনলাইন ডেস্ক : বয়সে তাঁর থেকে অনেক ছোট। আর সেই কম বয়সী মেয়েটির সঙ্গে শুধু প্রেম-ডেটিং নয়, এ বার সাতপাকে বাঁধা পড়ার পরিকল্পনা করে ফেলেছেন মডেল এবং বলিউড অভিনেতা মিলিন্দ সোমান। এই খবরে বহু মেয়ের মন ভাঙলেও, বলিপাড়ার গুঞ্জন অন্তত এমনটাই।

বয়সকে বুড়ো আঙ্গুল দেখিয়ে বারবার কমবয়সীদের প্রেমে পড়েছেন বলিউডের সুদর্শন নায়কেরা। বলিউডের পঞ্চাশোর্ধ্ব খানেদের ক্ষেত্রেও ছবিটা একই। নায়কদের বয়স যত বাড়ে, কমবয়সী মেয়েদের কাছে তাঁরা তত বেশি আকর্ষণীয় হয়ে ওঠেন। অন্তত গ্ল্যামার জগতের ইতিহাস তাই বলে। সেলুলয়েডের অসম বয়সী সম্পর্কের রং লেগেছে অনেক সেলেব্রিটির রিয়াল লাইফে। সেই তালিকায় নতুন সংযোজন বলিউডের হার্টথ্রব মিলিন্দ সোমান। ৫২ বছর বয়সী এই মডেল-অভিনেতার হবু স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের বয়স মাত্র ২৩ বছর!

কিছু দিন আগেই গুয়াহাটিতে এক আত্মীয়ের জন্মদিন উপলক্ষে অঙ্কিতার বাড়িতে গিয়েছিলেন মিলিন্দ। সেখানেই অঙ্কিতার বন্ধু এবং পরিবারের সঙ্গে আলাপ হয় তাঁর। খুব ঘনিষ্ঠদের কাছে মিলিন্দ নাকি দাবি করেছেন, ২০১৮ সালে অঙ্কিতাকে বিয়ে করবেন তিনি।
 
মিলিন্দের সঙ্গে বয়সের পার্থক্য নিয়ে প্রথমে নাক সিঁটকেছিল অঙ্কিতার পরিবার। পরে মিলিন্দের সঙ্গে পরিচয়ের পরই নাকি সেই চিন্তা দূর হয়ে গিয়েছে। চলতি বছরেই মিলিন্দ তাঁর ৭৮ বছর বয়সী মায়ের সঙ্গে অঙ্কিতার পরিচয় করিয়ে দিয়েছিলেন। মু্ম্বাই মিররের একটি খবরে তখন লেখা হয়েছিল, তাঁদের বিয়েতে রাজি মিলিন্দের মা। সূত্র: আনন্দবাজার