বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, রাত ০৯:০৫

রসিক নির্বাচনে বিএনপি দ্বিতীয়ও থাকতে পারবে না : হাছান মাহমুদ

Published : 2017-12-19 14:24:00, Updated : 2017-12-19 17:00:22

অনলাইন ডেস্ক : রংপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি দ্বিতীয় স্থানেও থাকতে পারবে না । এ কারণে আগে থেকে ফখরুল সাহেব উল্টা-পাল্টা কথাবার্তা বলতে শুরু করেছেন । এসব কথা বলেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ । মঙ্গলবার (১৯ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে এক আলোচনায় তিনি এসব কথা বলেন ।

হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া ও তার পুরো পরিবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন । তিনি অবৈধ টাকা অর্জন করেছেন । জরিমানা দিয়ে কালো টাকা সাদা করেছেন । বিভিন্ন দেশে তাদের সম্পদের তথ্য পাওয়া গেছে । আমাদের কাছে সেটার প্রমাণ আছে । খালেদা জিয়া দুর্নীতি করেননি সেটা প্রমাণ করুন, জানি তিনি সেটা পারবেন না ।

তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধী ও জঙ্গিবাদের মূল পৃষ্ঠপোষক বিএনপি । বিএনপির অপরাজনীতির কারণে জনগণ এখন তাদের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে । তাই জনগণকেই এখন সিদ্ধান্ত নিতে হবে তারা কাদেরকে ক্ষমতায় রাখবে । যারা মানুষ মারে তাদেরকে, নাকি যারা দেশের উন্নয়ন করছে তাদেরকে ।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিভাগীয় শহর রংপুরে ভোট হবে । পাঁচ বছর আগে এখানে জিতেছিল আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী । আর বিএনপি সমর্থিত প্র্রার্থী তখন প্রতিদ্বন্দ্বিতাতেও আসতে পারেননি ।