বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৫০
ব্রেকিং নিউজ

■  ২০১৯ সালে বাংলাদেশে বেকারের সংখ্যা হবে ৩০ লাখ: আইএলও ■  রোহিঙ্গা প্রত্যাবাসনে বিলম্বের জন্য বাংলাদেশ দায়ী: মিয়ানমার ■  হবিগঞ্জে কৃষক হত্যায় একই পরিবারের ৭ জনের মৃত্যুদণ্ড ■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, নিহত ২ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

বিয়ের পর যাদের ধন্যবাদ জানালেন আনুশকা

Published : 2017-12-18 13:30:00, Updated : 2017-12-18 13:39:51

অনলাইন ডেস্ক : ইতালির তাস্কানিকে স্বপ্নের বিয়ে সেরেছেন ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহালি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তাঁদের বিয়ের ছবি মন জয় করেছে বহু মানুষের।

 

তাঁদের হানিমুনের ছবিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। দুই প্রিয় তারকার এমন আনন্দের সময় তাঁদের শুভেচ্ছা জানাতে ভোলেনি তাদের ভক্তরা।

 

সরাসরি ভক্তদের জন্য এখনও কোনও বার্তা না দিলেও, বেশ কয়েকজন মানুষকে আলাদা আলাদা করে ধন্যবাদ জানিয়েছেন নবদম্পতি। সেই তালিকায় রয়েছে তাঁদের ওয়েডিং প্ল্যানার 'শাদি স্কোয়াড' এর নাম।

 

আনুশকা এই ছবিটি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছেন, "এই মানুষগুলির জন্যই আমাদের বিয়েটা সুন্দরের থেকেও বেশি সুন্দর, শান্তিপূর্ণ এবং চিরকাল মনে রাখার মতো হল, আমাদের ওয়েডিং প্ল্যানার শাদি স্কোয়াড।" বিরাট ও অনুষ্কার বিয়ের এই ভাইরাল ছবিটি পোস্ট করেছেন দেবিকা।

 

তিনি জানিয়েছেন, প্রায় এক বছর ধরে বিরাট-আনুশকার বিয়ের প্ল্যান করেছেন তাঁরা। কিন্তু ঘুণাক্ষরেও কাউকে জানতে দেননি। দেবিকার স্বামী জোসেফ রাধিকই এই হাইপ্রোফাইল বিয়ের ফটোগ্রাফার। ভাইরাল হওয়া এই ছবিগুলি জোসেফের ক্যামেরার লেন্সেই বন্দি। নবদম্পতি জোসেফকেও ধন্যবাদ জানাতে ভোলেননি।

 

অপরদিকে পুরীর বিচে বিরাট-আনুশকার স্যান্ডআর্ট তৈরি করেছেন শিল্পী সুদর্শন পট্টনায়ক। টুইট করে সেই ছবি শেয়ারও করেছেন। এমন উপহার পেয়ে স্বাভাবিক ভাবেই আপ্লুত তারা। বিরাট ও নিজের তরফে সুদর্শনকে ধন্যবাদ জানিয়ে পাল্টা টুইট করেছেন আনুশকা।

 

আপাতত হানিমুনে ব্যস্ত রয়েছেন নবদম্পতি। কয়েকদিন পরই দেশে ফিরবেন তারা। দিল্লিতে ২১ ডিসেম্বর এবং মুম্বাইতে ২৬ ডিসেম্বর তাঁদের বিয়ের রিসেপশন রয়েছে। সূত্র: আনন্দবাজার