মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, দুপুর ১২:১৮

ভোট কেন্দ্র পাহারা দিবেন, আ.লীগ চুরি করতে না পারে : মির্জা ফখরুল

Published : 2017-12-18 13:08:00, Updated : 2017-12-18 15:36:13
ফাইল ছবি

অনলাইন প্রতিবেদক : আওয়ামী লীগ ভোট চোরের দল । ভোটের দিন আপনারা ভোট কেন্দ্র পাহারা দিবেন । যাতে তারা ভোট চুরি করতে না পারে । এ কথা বলেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর । সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে রংপুর মহানগরীর সিও বাজারে বিএনপির মেয়র প্রার্থী কাওছার জামান বাবলার পক্ষে প্রচারণায় সভায় এ কথা বলেন ।

দুর্নীতি প্রসঙ্গে তিনি বলেন, দুর্নীতির চূড়ান্ত পর্যায়ে চলে গেছে সরকার । রংপুর সিটি নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বাংলাদেশের রাজনীতিতে রংপুর সিটি করপোরেশন নির্বাচন গুরুত্বপূর্ণ নির্বাচন । এই নির্বাচন দিয়ে হয়তো সরকার পরিবর্তন হবে না । কিন্তু এই নির্বাচন ফ্যাসিস্ট আওয়ামী লীগ সরকারকে একটি বাণী দিতে পারবে যে জনগণ আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে ।

মির্জা ফখরুল বলেন, রংপুর সিটি করপোরেশন নির্বাচন শুধু বাবলার নির্বাচন নয়, এটি হচ্ছে আমাদের অধিকার আদায়ের নির্বাচন । আমরা যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলাম । আমরা যে বস্ত্র, অন্ন, চিকিৎসাসহ মৌলিক অধিকার রক্ষার জন্য জীবন বিলিয়ে দিয়ে দেশকে স্বাধীন করেছিলাম । আজ বিজয়ের মাসে আমরা দেখতে পাচ্ছি সেই স্বপ্ন আর অধিকার বঞ্চিত হয়েছি আমরা । এই সরকার সব কিছু কেড়ে নিয়েছে । ঘুষ না দিলে এই দেশে আর কিছুই হয় না । রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মানুষ ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বাবলাকে নির্বাচিত করে অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে আরও একধাপ এগিয়ে যাবে ।

বিএনপি মহাসচিব বলেন, এই সরকারের কাছে কোনো ধর্মের লোক নিরাপদ নয় । আমাদের মুসলমানদের ইসলাম ধর্ম নিরাপদ নয় । ইমান আকিদা নষ্ট করে দেয়া হচ্ছে । হিন্দুদের ধর্ম নিরাপদ নয় । নিরাপদ নয় খ্রিস্টানরা । আমরা সবাই নিরাপত্তাহীনতায়। এই অবস্থা থেকে উত্তরণের জন্যই রংপুরের মানুষ ধানের শীষকে বিজয়ী করবে ।