মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, দুপুর ০২:০৮

মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে হত্যা

Published : 2017-12-18 10:02:00

অনলাইন ডেস্ক : মাদারীপুরের শিবচর থেকে অপহরণ করা হয় ওবায়দুর চোকদার (১০) নামে এক স্কুলছাত্রকে । এরপর তার পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা । মুক্তিপণ না পেয়ে হত্যা করে ওবায়দুরকে । হত্যার ছয়দিন পর মরদেহ উদ্ধার করেছে পুলিশ । রোববার (১৭ ডিসেম্বর) রাতে মাদবরের চরের পুরাতন জাহাজঘাট এলাকার মাছের ঘের থেকে মরদেহ উদ্ধার করা হয়।

এ হত্যায় জড়িত থাকার অভিযোগে একই এলাকার মারুফ (২০), ইমরান (১৮), মনির (১৭) ও রাকিব (২০) নামে ৪ যুবককে আটক করেছে পুলিশ । ওবায়দুর মাদবরের চর ইউনিয়নের পূর্ব খাড়াকান্দি গ্রামের রতন চোকদারের ছেলে । সে খাড়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল ।

শিবচর থানা পুলিশ জানায়, মঙ্গলবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় বাড়ি ফেরার পথে ওবায়দুরকে অপহরণ করা হয় । এরপর বুধবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় একটি মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা । এরপর থেকে ওই ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায় । শুক্রবার (১৪ ডিসেম্বর) এ ঘটনায় শিবচর থানায় জিডি করা হলে পুলিশ মারুফকে আটক করে । জিজ্ঞাসাবাদে মারুফ অপহরণের কথা স্বীকার করেন ও তার দেওয়া তথ্যে অন্যদের আটক এবং মরদেহটি উদ্ধার করা হয়।