মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ১০:১৫

৫ মিনিটের পারিশ্রমিক ৫ কোটি টাকা!

Published : 2017-12-17 14:40:00, Updated : 2017-12-17 15:36:54

অনলাইন ডেস্ক : সব মিলিয়ে পাঁচ মিনিট নাচবেন। অথচ তার জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিক চাইলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। একটি পুরস্কার বিতরণী মঞ্চে নাচার জন্য আয়োজকরা তাকে অনুরোধ করেন। তাতে সম্মতিও দেন প্রিয়াঙ্কা।

কিন্তু পাঁচ মিনিট মঞ্চে উপস্থিত থাকার জন্য আয়োজকদের কাছে পাঁচ কোটি টাকা চেয়ে বসেন প্রিয়াঙ্কা। অর্থাৎ প্রতি মিনিটের জন্য এক কোটি টাকা। তবে অভিনেত্রীর এই দাবিকে নাকি হাসিমুখে মেনে নিয়েছেন আয়োজকরা। মানবেই নাই বা কেন? এখন প্রিয়াঙ্কার জনপ্রিয়তা ভারতের গন্ডি ছাড়িয়ে গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে। মার্কিন টিভি সিরিয়াল 'কোয়ান্টিকো'তে অভিনয়ের পর থেকে সাবেক বিশ্বসুন্দরী এখন আন্তর্জাতিক তারকা।

তাই প্রিয়াঙ্কার মতো অভিনেত্রীকে মঞ্চে এনে বাজিমাত করতে চাইছে আয়োজকরা। প্রিয়াঙ্কার চাহিদা এখন এতটাই তুঙ্গে যে তাকে মঞ্চে নিয়ে আসার জন্য আয়োজকরা অধীর আগ্রহে বসে থাকে। তাই অভিনেত্রীর টিম যখন পাঁচ কোটি টাকা চেয়ে বসে তাতেও রাজি হয় যায় আয়োজকরা।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) জিটিভিতে সম্প্রচারিত হবে অনুষ্ঠানটি। প্রায় বছর দেড়েক পর মঞ্চে পারফম করতে দেখা যাবে বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে। অনুষ্ঠানের অন্যতম সেরা আকর্ষণ প্রিয়াঙ্কার নাচ। এর আগে ২০১৬ সালে প্রডিউসার’স গিল্ড শো’তে শেষবার তাকে পারফর্ম করতে দেখা গিয়েছিল। সূত্র: কলকাতা ২৪*৭