বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩৪
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

রাজধানীতে পৃথক অভিযানে ৭ ডাকাত গ্রেপ্তার

Published : 2017-12-17 11:36:00, Updated : 2017-12-17 12:01:34

অনলাইন ডেস্ক : রাজধানীর বাড্ডা ও রামপুরা থানা এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৭ ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। শনিবার (১৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে বাড্ডা থানার আফতাব নগরের ২নং সেক্টরে ডাকাতির চেষ্টাকালে চারজনকে গ্রেপ্তার করে বাড্ডা থানা পুলিশ। অপরদিকে, একইদিন রাত সোয়া সাতটার দিকে রামপুরা থানার মোল্লা বাড়ি পুষ্পশ্রী আবাসিক এলাকায় ডাকাতির চেষ্টাকালে আরও তিনজনকে গ্রেপ্তার করে রামপুরা থানা পুলিশ।

বাড্ডায় গ্রেপ্তারকৃতরা হলো, নাঈম ইসলাম, শামীম, রমজান শিকদার ও জসিম। গ্রেপ্তারের পর তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ২টি চাপাতি ও ১টি খেলনা পিস্তল উদ্ধার করা হয়।

রামপুরা থেকে গ্রেপ্তারকৃতদের নাম, নাসির, শফিক ও ইরান আলী। গ্রেপ্তারের পর তাদের হেফাজত থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ২টি চাপাতি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বাড্ডা ও রামপুরা থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।