বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, ভোর ০৬:১৮

বিএনপি চেয়ারপারসনের সঙ্গে কোনো মিটমাট হতে পারে না: ইনু

Published : 2017-12-14 13:14:00

অনলাইন ডেস্ক : দেশকে শান্তির পথে নিতে হলে বুদ্ধিজীবী হত্যার বিচার করতে হবে। রাজাকার-জামায়াত-জঙ্গির সঙ্গী খালেদা জিয়া ভালো না। ফলে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে কোনো মিটমাট হতে পারে না। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) শহীদ বুদ্ধিজীবী দিবসে রাজধানীর মিরপুরে শহীদ বেদীতে দলের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ শেষে সাংবাদিকদের এসব কথা বলেন জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

ইনু বলেন, বিএনপিকে রাজনীতির মাঠ থেকে বিদায় না করলে বিপদ থেকেই যাবে। নির্বাচনের কথাই বলুন আর রাজনীতির কথাই বলুন খালেদার সঙ্গে কোনো মিটমাট হতে পারে না। তাদের বিদায় জানাতে হবে।

এর আগে জা‌তির শ্রেষ্ঠ সন্তান শহীদ বু‌দ্ধিজীবী‌দের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে বু‌দ্ধিজীবী স্মৃতিসৌধে জড়ো হন সর্বস্তরের মানু‌ষ। সকাল ৭টার পর রাষ্ট্রপ‌তি মো. আব্দুল হা‌মিদ স্মৃ‌তিসৌ‌ধের মূল বে‌দীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সবার জন্য উন্মুক্ত করা হয়।

এরপর একে এ‌কে মন্ত্রিপরিষ‌দের সদস্য, সংসদ সদস্য, বি‌ভিন্ন রাজ‌নৈ‌তিক, পেশাজীবী, শ্র‌মিক সংগঠন, স্কুল, ক‌লেজ, বিশ্ব‌বিদ্যালয়ের শিক্ষার্থীসহ সর্বস্ত‌রের মানু‌ষের ঢল না‌মে বু‌দ্ধিজীবী স্মৃতিসৌধে।