বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ১১:৫৯

শেখ হাসিনার সরকার নির্বাচনের সময় রুটিন দায়িত্ব পালন করবে : কাদের

Published : 2017-12-13 15:41:00, Updated : 2017-12-13 16:36:26

অনলাইন ডেস্ক : আগামী নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে । নির্বাচন কমিশনকে সকল ক্ষমতা দিয়ে শেখ হাসিনার সরকার সে সময় সহায়ক সরকারের ভূমিকা পালন করবে । রুটিন দায়িত্ব পালন করবে । এসব কথা বলেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের । বুধবার (১৩ ডিসেম্বর) সকালে রামকৃষ্ণ মিশনে প্রস্তাবিত বিবেকানন্দ ভবনের নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বাচনে কে আসলো, আর কে আসলো না, এ দায় আওয়ামী লীগের না । আপনারা (বিএনপি) আসলে আসেন, না আসলে নাই। যদি মনে করেন এর ব্যত্যয় ঘটবে, তাহলে ইউ আর লিভিং ইন ফুল’স প্যারাডাইস ।

তিনি বলেন, মাঝেমধ্যেই হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে হামলা হয় । আগে যেগুলো হয়েছে, সেগুলো বিচ্ছিন্ন ঘটনা । কিন্তু সবাই একটা কথা মনে রাখবেন, এ বছর ও সামনের বছর যা হবে সেগুলো কিন্তু রাজনৈতিক কারণ হবে। কারণ সামনে নির্বাচন ।

মন্ত্রী আরও বলেন একটি মহল (বিএনপি-জামায়াত) মনে করছে, এ ধরনের কাণ্ড ঘটিয়ে শেখ হাসিনার সরকারকে ব্যর্থ প্রমাণ করে ভারতের সাথে সম্পর্ক নষ্ট করা যাবে । তাই হিন্দুদের বাড়িঘর ও মন্দিরে এ ধরনের হামলা আরো হবে। কিন্তু কেউই পার পাবেন না। সে যে দলেরই হোক না কেন। যারা ইন্দো-বাংলা সম্পর্ক নষ্ট করতে চাইছে তারা বোকার স্বর্গে বাস করছেন। যারা সাম্প্রদায়িক শক্তির পৃষ্ঠপোষক তারা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান, কারোরই বন্ধু হতে পারে না ।