বৃহস্পতিবার ১৮ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:০৯

সাভারে চল্লিশ হাজার পিচ ইয়াবাসহ আটক ৩

Published : 2017-12-12 16:40:00

অনলাইন ডেস্ক : সাভার ও আশুলিয়ার পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে ৪০ হাজার পিচ ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশ।

মঙ্গলবার সাভারের ভাকুর্তা, আশুলিয়ার জিরানী বাজার এবং বলিভদ্র বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- চাদপুর সদর উপজেলার রঘুনাথপুর এলাকার মৃত. মাওলানা ইউসুফ এর ছেলে তোফায়েল আহম্মেদ (২৩)। সে সাভারের ভাকুর্তা মোগড়াকান্দা এলাকায় জনৈক রানার বাড়ীর ভাড়াটিয়া। বান্দরবনের লামা উপজেলার লাইনঝীরি এলাকার ময়না মিয়ার ছেলে আমির হোসেন (২০)। সে ঢাকার আশুলিয়ার বলিভদ্র বাজার এলাকার হোসেন মিয়ার বাড়ীর ভাড়াটিয়া এবং কক্সবাজারের উখিয়া থানাধীন উত্তর রহমতের বিল এলাকার বদরুদ্দোজার ছেলে মো. আমিনুল্লাহ (৩০)। সে ঢাকার আশুলিয়ার পলাশবাড়ী এলাকার ফজল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া।

ঢাকা জেলা (উত্তর) ডিবি পুলিশের  ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) এ এফ এম সায়েদ জানান, গতকাল মঙ্গলবার ভোরে ভাকুর্তা এলাকায় মাদক বিক্রির কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়।

এসময় তোফায়েল আহম্মেদকে আটক করা হয়। পরে তার সাথে থাকা ৭হাজার পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে আশুলিয়ার জিরানী বাজার এলাকার লাসানিয়া হোটেল এর সামনে থেকে আমির হোসেন নামের অপর এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাকে তল্লাশী চালিয়ে তার সাথে থাকা ১৩ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এদিকে, আটককৃতদ্বয়ের দেওয়া আরেক তথ্যে আশুলিয়ার বলিভদ্র বাজার এলাকা থেকে আমিনুল্লাকে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ২০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পরে আটককৃতদের বিরুদ্ধে সংশ্লীষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেওয়া হয়েছে বলেও জানান তিনি।