বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, ভোর ০৬:০৯

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন কোহলি-আনুশকা

Published : 2017-12-12 09:37:00, Updated : 2017-12-12 10:34:44

অনলাইন ডেস্ক : অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি ও চলচ্চিত্র তারকা আনুশকা শর্মা । এর মধ্য দিয়ে কয়েক মাসের গুঞ্জন সত্যি হল । গত ৯ ডিসেম্বর ইতালির মিলানে দুজন বিয়ে করে ফেলেছেন । কোহলি ও আনুশকা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে বিয়ের ছবিও প্রকাশ করেছেন ।

টুইটে তারা লিখেছেন, আজ আমরা দুজন পরস্পরের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকার প্রতিজ্ঞা করলাম। আজ এই আনন্দের সংবাদ আপনাদের সবার সঙ্গে শেয়ার করতে পেরে আমরা সত্যি আনন্দিত । এই সুন্দর দিনটি আমাদের পরিবার, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সমর্থনে আরও বিশেষ হয়ে উঠেছে । আমাদের এই যাত্রার এক অবিচ্ছেদ্য অংশ হয়ে থাকার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।

২১ ডিসেম্বর মুম্বাইয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠিত হবে । তাদের মধুচন্দ্রিমা হবে দক্ষিণ আফ্রিকায় । নতুন বছরটা সেখানেই উদ্‌যাপন করবেন কোহলি ও আনুশকা ।

২৯ বছর বয়সী কোহলি ও আনুশকা দুজনই ২০১৩ সাল থেকে প্রেম করেছেন । শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে দুজনের পরিচয় । এর মধ্যে দুজনের সম্পর্ক ছিন্নের পর্যয়ে গিয়েছিল । তবে দুজনের জুটি যে স্বর্গ থেকে রচিত । আবারও জোড়া লাগে সে সম্পর্কের । আর এ সম্পর্ক পরিণয়ের মধ্য দিয়ে শেষ হয় ।

রোম থেকে ৩০০ কিলোমিটার দূরে ইতালির তাস্কানির বর্গ ফিনোচ্চিয়েতো অঞ্চলে আয়োজন করা হয়েছিল বিয়ের অনুষ্ঠান । শহুরে কোলাহল থেকে অনেক দূরে পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের মাঝেই চার হাত এক করলেন যুগল। বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন দু’জনেই। বিয়ে হয়েছে হিন্দু মতেই।

বলিউড থেকে ক্রিকেট মহল শুক্রবারের অনুষ্ঠানে আপাতত উপস্থিত ছিলেন না কোনও হাইপ্রোফাইল তারকাই । বিরাট এবং অনুষ্কাকে শুভেচ্ছা জানিয়ে টুইট করছেন অনেকেই। বিয়ের খবর শেয়ার করে উচ্ছ্বসিত নবদম্পতিও । বিয়ের শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অভিষেক বচ্চন, ফারহান আখতার, হুমা কুরেশি, বিশাল দদলানি, শ্রদ্ধা কপূর, আরও অনেকে।