বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:২৭
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

সাভারে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

Published : 2017-12-11 12:43:00, Updated : 2017-12-11 13:35:24

অনলাইন ডেস্ক : সাভারের পৌর এলাকার নামাগেণ্ডা মহল্লার চৌধুরী ভিলার নিজ কক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১০ ডিসেম্বর) রাতে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়।

নিহত শিক্ষার্থীর নাম মাবরুকা ফেরদৌসী ঐশি (১৯)। ঐশী সাভারের নামা গাণ্ডা মহল্লার প্রফেসর মিজানুর রহমানের মেয়ে। তিনি গণবিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

ঐশির ভাই অমি সাংবাদিকদের জানায়, চাকরির সুবাদে তাদের মা ও বাবা সাভারের বাইরে থাকেন। বোনকে নিয়ে নিজ বাড়িতে থেকে দুজনেই বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছিল। রোববার সকালে তারা বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য একসঙ্গে বাসা থেকে বের হন। সন্ধ্যার পর  বাসায় ফিরে ঐশির ঘরের দরজা বন্ধ করে রাখে। পরে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে প্রতিবেশিদের বিষয়টি জানানো হয়।

তিনি আরও জানান, প্রতিবেশিরা এসে পুলিশকে খবর দেন। পুলিশ রাতে ঘটনাস্থলে পৌছে ঘরের দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ঐশির লাশ উদ্ধার করে থানা নিয়ে যায়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী ঐশির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।