মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ১০:১২

উত্তর সি‌টি নির্বাচনে অংশ নেবে বিএনপি

Published : 2017-12-11 12:13:00, Updated : 2017-12-11 13:31:59

অনলাইন ডেস্ক : ঢাকা উত্তর সি‌টি কর‌পো‌রেশন নির্বাচনে বিএনপি অংশ নেবে বলে জানিয়েছেন বিএনপি মহাস‌চিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি আরও জানান, নির্বাচনে অংশ নেওয়ার প্রক্রিয়া চল‌ছে। সরকার এখন বেশ‌ কিছু নিয়ম ক‌রে‌ছে আমরা সেটা জা‌নি‌য়ে‌ছি।

সোমবার (১১ ডিসেম্বর) সকা‌লে হাই‌কোর্ট মাজার প্রাঙ্গ‌ণে দারিদ্র্যের মা‌ঝে কম্বল বিতরণ শে‌ষে সাংবা‌দিক‌দের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দ‌ক্ষিণ বিএন‌পির উদ্যোগে কম্বল বিতরণ করা হয়।

মির্জা ফখরুল ব‌লেন, আশা কর‌ছি নির্বাচন ক‌মিশন সেখা‌নে এক‌টি সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা কর‌বে। না হ‌লে এর সব দায়ভার নির্বাচন ক‌মিশন‌কে বহন কর‌তে হ‌বে।

তিনি বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক সংবাদ সম্মেলনে সৌদিতে খালেদা জিয়ার সম্পদ রয়েছে বলে যে অভিযোগ তুলেছেন, আমরা সারা পৃ‌থিবী‌তে খোঁজ নি‌য়ে‌ছি কোথায় এ ধর‌নের তথ্য নেই। প্রধানমন্ত্রী খা‌লেদা জিয়া সম্পর্কে অপপ্রচার ও মিথ্যা তথ্য দি‌য়ে‌ছেন। এ ধর‌নের সংবাদ ও ত‌থ্যের কোনও ভি‌ত্তি নেই।

তিনি আরও বলেন, মোটকথা জনগণ‌কে বিভ্রান্ত কর‌তে তারা মিথ্যা সংবাদ প্রচার কর‌ছে। আর এটা শুধু আমা‌দের নয়, সবার কথা।

বিএনপির মহাসচিব বলেন, আমরা স্পষ্ট ক‌রে ব‌লে‌ছি, আপনারা প্রমাণ করুন। অন্যথায় পদত্যাগ কর‌তে হ‌বে, আমরা আইনি ব্যবস্থা নে‌বো।