মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, দুপুর ০২:০৭

হবিগঞ্জ থেকে ৫ জেএমবি সদস্য আটক

Published : 2017-12-11 12:02:00, Updated : 2017-12-11 16:30:38

অনলাইন ডেস্ক : হবিগঞ্জে নারায়ণপুর দীঘলবাগ এলাকা থেকে জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) ৫ সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ । রোববার (১০ ডিসেম্বর) রাতে নারায়ণপুর ও আনন্দপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে ।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে বিষয়টি জানানো হয় । আটকরা হলেন- নারায়ানপুর গ্রামের হাজী আব্দুল কদ্দুছ (৫০), নারায়নপুর বাজারের টেইলার্স ব্যবসায়ী নারায়নপুর গ্রামের বাসিন্দা আবুল কালাম (৫০), নারায়নপুর বাজারের আল মদিনা ক্লথ স্টোরের মালিক আনন্দপুর গ্রামের আব্দুর নুর (৪৫), আনন্দপুর গ্রামের নজরুল ইসলাম (৪৫) ও দীঘলবাগ পয়েন্ট বাজারের ফার্মেসি ব্যবসায়ী রায়ধর গ্রামের রুহুল আমীন (২৮) ।

র‌্যাব-৯ সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জেএমবিতে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে । হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াসিনুল হক গণমাধ্যমকে বলেন, দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।