বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৬
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

জয়ের ধারায় ফিরল বার্সা

Published : 2017-12-11 11:02:00
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : ভিয়ারিয়ালকে হারিয়ে জয়ের ধারায় ফিরেছে এরনেস্তো ভালভেরদের দল। রোববার (১০ ডিসেম্বর) রাতে জয় পাওয়ার পর পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরও মজবুত করেছে তারা।

ভিয়ারিয়ালের মাঠ এল মাদ্রিগালে লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি।

প্রথম গোল করতে ৭২ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। তাও ৬০ মিনিটের সময় ভিয়ারিয়ালের রাবাসেদা লালকার্ড দেখে বহিষ্কৃত হবার পরেই ছন্দ ফিরে পায় কাতালানরা। ৭২ মিনিটের সময় লুইস সুয়ারেজ প্রথম গোল করেন। এর ১১ মিনিট পর দ্বিতীয়টি করেন মেসি।  

আগের দুই খেলাতেও যে জয় পায়নি বার্সেলোনা। চলতি লা লিগায় ১৫ খেলায় এটি বার্সেলোনার দ্বাদশ জয়। ভ্যালেন্সিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করার পর সেল্টা ভিগোর সঙ্গেও ২-২ ড্র করেছিল বার্সেলোনা।

এই ম্যাচে হারলে হয়তো দ্বিতীয়স্থানে থাকা ভ্যালেন্সিয়ার সঙ্গে পয়েন্ট ব্যবধানটা কমে ২ হয়ে যেত। ড্র করলে হতো ৩। এ জয়ে ১৫ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট ৩৯। আর ভ্যালেন্সিয়ার ৩৪। তবে অ্যাটলেটিকো মাদ্রিদও জয়ী হয়ে তিনে উঠে এসেছে।

তাদের পয়েন্ট ৩৩, রিয়াল মাদ্রিদ থেকে ২ বেশি। বার্সেলোনা ২-০ গোলে হারায় ভিয়ারিয়ালকে। আর অ্যাটলেটিকো ১-০ গোলে রিয়ল বেটিসকে। তবে বার্সেলোনার পয়েন্ট খোয়ানোর প্রসঙ্গটা এসেছে এ জন্য যে তাদের জয় পাওয়া নিয়ে সংশয় তৈরি করে ফেলেছিল স্বাগতিকরা।