সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৪:২৮

ভাসানী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

Published : 2017-12-10 14:07:00

অনলাইন ডেস্ক : টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সব বিভাগের ফল প্রকাশ করা হয়েছে। রোববার (১০ ডিসেম্বর) এ ফলাফল প্রকাশ করা হয়। ভর্তিচ্ছু শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে বিষয় নির্ধারণকল্পে সাক্ষাৎকার আগামী ৬ ও ৭ জানুয়ারি, ২০১৮ অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকারে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এসএসসি/সমমান ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও গ্রেডশিট এবং এইচএসসি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ নিম্নে উল্লিখিত সাক্ষাৎকারের স্থানে উপস্থিত থাকার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। কোনো পরীক্ষার্থী নির্ধারিত তারিখ ও সময়ে উপস্থিত হতে ব্যর্থ হলে পরবর্তীতে তার সাক্ষাৎকার গ্রহণ করা হবে না।

৬ জানুয়ারি সাক্ষাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিত তালিকা অনুযায়ী আগামী ৭ ও ৮ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৩টার মধ্যে ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ৬ ও ৭ জানুয়ারি সাক্ষাৎকারে অংশগ্রহণকারী ছাত্রছাত্রীদের মধ্য হতে মেধাক্রম অনুসারে আগামী ৯ ও ১০ জানুয়ারি যথাক্রমে সকাল ১০ থেকে বিকেল ৩টার মধ্যে ভর্তি হতে হবে।

সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সব কাগজপত্র আগামী ১৪ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কোটা কমিটির আহ্বায়ক প্রফেসর ড. আলাউদ্দিনের কাছে নির্ধারিত ফরমে (যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে।

সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটার মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্রছাত্রীদের আগামী ১৫ জানুয়ারি সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৩টার মধ্যে ভর্তি হতে হবে।

ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.mbstu-admission.org ও বিশ্ববিদ্যালয়ের সংশ্লিষ্ট ডিন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।