বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩৩
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

ফখরুলকে ২৪ ঘণ্টার মধ্যে বক্তব্য প্রত্যাহার করতে হবে : হানিফ

Published : 2017-12-09 22:03:00

অনলাইন ডেস্ক : প্রধানমন্ত্রীকে নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া কটূক্তিমূলক বক্তব্য ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। একই সাথে তিনি বলেন, প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিমূলক বক্তব্য দেওয়ায় তাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

শনিবার (০৯ ডিসেম্বর) দুপুরে চট্টগ্রামের পটিয়া উপজেলা স্মৃতিসৌধ মাঠে পটিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক রহমান বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করেছেন। তাদের অর্থ পাচারের এই কথা বিদেশি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। এর মধ্যে শুধু সৌদি আরবেই বিনিয়োগ করেছেন ৪০ হাজার কোটি টাকা। ওই অর্থ থেকে এখনও মুনাফা ভোগ করছেন বিএনপি নেত্রী।

হানিফ বলেন, মির্জা ফখরুল খালেদা জিয়া-তারেকের দুর্নীতি ঢাকতেই মিথ্যাচার করছেন। এভাবে দুর্নীতি থেকে পার পাওয়ার সুযোগ নেই। তিনি বলেন, আইন সবার জন্য সমান। আইনের কাটগড়ায় দাঁড়িয়ে যদি নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারেন তবেই পার পাবেন। আর দুর্নীতি যদি প্রমাণিত হয় তাহলে এদেশের মানুষ আপনাদের ক্ষমা করবে না।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করেছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। নিজেদের অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করে বিশ্বকে দেখিয়ে দিয়েছে বাংলাদেশ নিজেই স্বয়ংসম্পূর্ণ।

পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রাশেদ মনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য দেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান প্রমুখ