মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৪২

১২ ডিসেম্বরই বিয়ের পিঁড়িতে কোহলি-আনুশকা!

Published : 2017-12-09 16:59:00
অনলাইন ডেস্ক : ১০ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুই ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ। কিন্তু এই দুটি সিরিজ থেকে ছুটি নিয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। কেন দ্বিপক্ষীয় সিরিজ চলাকালে হঠাৎ ছুটি নিলেন অধিনায়ক? 

এই প্রশ্নের উত্তরটা অবশেষে আবিষ্কার করেছে ভারতীয় গণমাধ্যম। বিয়ে করতে যাচ্ছেন দীর্ঘদিনের প্রেমিক-প্রেমিকা জুটি কোহলি ও আনুশকা শর্মা! হ্যাঁ, এমন দাবিই করেছে ভারতীয় গণমাধ্যম।

এ দুই সেলিব্রেটি প্রকাশ্যে মুখ না খুললেও আগামী ১২ ডিসেম্বর ইতালির রাজধানী মিলানে বিয়ে করতে চলেছেন সেটা অনকেটা নিশ্চিত। তারপরও ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী ১২ তারিখই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই তারকা জুটি। ইতিমধ্যে বিয়ের নিমন্ত্রণপত্রও নাকি পাঠানো হয়েছে কোহলি ও আনুশকার কাছের মানুষদের কাছে।

ভারতীয় টিভি চ্যানেল টাইমস নাউ-এর খবরে বলা হয়েছে, বিয়েতে ক্রিকেটারদের মধ্যে কেবল শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিংকে নিমন্ত্রণপত্র পাঠিয়েছেন কোহলি। শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা চলায় অন্য সতীর্থদের তিনি পাচ্ছেন না।

প্রসঙ্গত, ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে শুভদৃষ্টি হয়েছিল বিরাট ও আনুশকার। এরপরই কোহলি-আনুশকার প্রেমের কথা আলোচনায আসে। সেই থেকে প্রকাশেই চুকিয়ে প্রেম করে আসছেন তারা। তারপরে তাদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। কখনও কখনও সম্পর্ক ভাঙার কাহিনিও সামনে এসেছে ২০১৫ সাল জুড়ে চলে মন কষাকষির খবর। খারাপ সম্পর্ক নাকি ২০১৬ সালের শেষ দিকে এসে বদলে যায়। তবে সেসব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে প্রেমের সাম্পানকে পাকাপোক্ত করতে এবার বিয়ের মাধ্যমে দিতে যাচ্ছেন তার চূড়ান্ত পরিণতি।