মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, রাত ১১:৪৬

দেশের বর্তমান সংকটাপন্ন সৃষ্টির খলনায়িকা হচ্ছেন খালেদা জিয়া : ইনু

Published : 2017-12-09 16:53:00, Updated : 2017-12-09 16:59:08

অনলাইন ডেস্ক : বঙ্গবন্ধু হত্যার পরবর্তীতে রাজনৈতিক খলনায়ক ছিলেন প্রেসিডেন্ট জিয়াউর রহমান। আর দেশের বর্তমান সংকটাপন্ন সৃষ্টির খলনায়িকা হচ্ছেন খালেদা জিয়া। এই কথা বলেছেন জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। শনিবার (০৯ ডিসেম্বর) দুপুর ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা কলেজের নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এই কথা বলেন।

তিনি বিএনপি নেতাদের উদ্দেশ্য করে বলেন, দুনিয়ার সব খুনিদের প্রাতিষ্ঠানিক কারখানা, জঙ্গী উৎপাদনের কারখানা হলো বিএনপি। তারা লুটপাট, রেলচোর সেন্ডিকেটের হোতা। তাদের রাজনীতি করার অধিকার নেই। তাদের হাতে দুর্নীতির ছাপ, রক্তের দাগ লেগে আছে। তাদের বড় গলায় কথা বলা উচিত না।

মন্ত্রী আরও বলেন, জাতির কাছে আমরা ক্ষমা চাইবো না। আমাদের ক্ষমা চাওয়ার কিচ্ছুই নেই। ক্ষমা চাইবে বিএনপির নেত্রী খালেদা জিয়া। তারা খুন, দুর্নীতি, লুটপাট করে বাংলাদেশকে পিছিয়ে দিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার ভেড়ামারা(সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, ভেড়ামারা কলেজের অধ্যক্ষ শামছুল বারী, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসীন প্রমুখ।

এর আগে মন্ত্রী সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘মানসম্মত মৎস্যবীজ ও পোনা উৎপাদন বৃদ্ধিও লক্ষ্যে মৎস্য স্থাপনা পুনর্বাসন ও উন্নয়ন প্রকল্পের’ আওতায় নবনির্মিত সিনিয়র উপজেলা মৎস্য অফিসারের কার্যালয় কাম ট্রেনিং সেন্টারের শুভ উদ্বোধন করেন।