শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, ভোর ০৫:৩৭

শর্টফিল্মের প্রযোজক এমি জ্যাকসন

Published : 2017-03-30 16:39:00
বর্তমান সময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী এমি জ্যাকসন। হিন্দি এবং তামিল সিনেমা জগতে সফল পদচারণা সুন্দরী এই অভিনেত্রীর। শুধু অভিনয়ে সীমাবদ্ধ রাখতে চান না তার ক্যারিয়ার। তাই এবার প্রযোজনায় নামছেন এমি। শর্টফিল্ম প্রযোজনার মাধ্যমে অভিষেক ঘটতে যাচ্ছে তার।

যত ব্যস্তই থাকেন না কেন প্রাণীদের প্রতি রয়েছে তার অগাধ ভালবাসা। প্রাণীদের অধিকার রক্ষা সম্পর্কিত একটি এনজিওর সাথে কাজ করছেন তিনি। শুধু এতেই সীমাবদ্ধ রাখতে রাখছেন না তার এই মহৎ কার্যক্রম। আর তাই এবার বন্ধুর সাথে যৌথ প্রযোজনায় শর্টফিল্ম নির্মাণ করবেন তিনি। প্রাণীদের অধিকার রক্ষা এবং নিষ্ঠুরতা বন্ধই হবে তার শর্টফিল্মের মূল বিষয়। শর্টফিল্মটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হবে এবং তারপর সেটি বিভিন্ন চলচ্চিত্র উৎসবে পাঠানো হবে।

এ প্রসঙ্গে এমি বলেন, "খুব শীঘ্রই শর্টফিল্মের শুটিং শুরু করব। অভিনয় না করলেও আমি এর অংশ হিসেবে থাকব। আমি ছবিটি নির্মাণের অভিজ্ঞতা বর্ণনা করব। এতে কিছু সত্যিকারের ঘটনাও তুলে ধরা হবে। আমি মনে করি প্রাণীদের প্রতি নিষ্ঠুরতা প্রদর্শন খুবই খারাপ একটি বিষয় এবং এটি অবশ্যই বন্ধ হওয়া উচিত। এজন্য জনসচেতনতা সৃষ্টি অত্যন্ত জরুরি।"

এমি বর্তমানে রজনীকান্ত এবং অক্ষয় কুমারের বিপরীতে নতুন ছবি '২.০' নিয়ে ব্যস্ত আছেন। '২.০' মূলত 'রোবট' ছবির সিক্যুয়াল। ছবিটি চলতি বছরের অক্টোবরে মুক্তি পাবে। সূত্র: বলিউড হাঙ্গামা