রবিবার ১৭ ডিসেম্বর, ২০১৭, সকাল ০৮:২১

উপস্থাপিকা হতে অভিনেত্রী, সফলতার চূড়ায় শিমু আহমেদ

Published : 2017-12-06 18:42:00
এক সময় যিনি বিভিন্ন মিডিয়ায় উপস্থাপিকা হিসেবে কাজ করতেন শিমু আহমেদ, তিনি এখন পুরোদস্তর চলচ্চিত্র অভিনেত্রী। বাংলাদেশ চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। 

ইতিমধ্যে শিমু আহমেদ বেশ কয়েকটি ব্যবসা সফল চলচ্চিত্রে অভিনয় করে প্রতিভার স্বাক্ষর রেখেছেন। দর্শকের হৃদয়ের মণিকোঠায় স্থান করে নিয়েছেন। 

তিনি বিখ্যাত পরিচালক মোস্তাজুর রহমান আকবর পরিচালিত, মনোয়ার হোসেন ডিপজল অভিনীত “দুলাভাই জিন্দাবাদ” চলচ্চিত্রে অনবদ্য অভিনয় করেছেন। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, বাপ্পি চৌধুরী, বিদ্যা সিনহা মীম, অমিত হাসান প্রমুখ। উত্তম আকাশ পরিচালিত “ধূসর কোয়াশা” “আমি নেতা হবো” চলচ্চিত্রে অভিনয় করেছেন। 

বর্তমানে বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায়। ছটকু আহমেদ পরিচালিক “এক কোটি টাকা” অভিনয়ে আছেন, ডিপজল, আঁচল, বাপ্পি, শিরিন শিলা, বড়দা মিঠু। 

এছাড়াও কাজ করছেন উত্তম আকাশ পরিচালিত “চিটাগাং এ পোয়া, নোয়াখাইল্যা মায়া” ছবিতে অভিনয় করেছেন নায়ক শাকিব খান, বুবলী, কাজী হায়াত, সাদেক বাচ্চু, রেবেকা প্রমুখ। 

বর্তমান চলচ্চিত্র সম্পর্কে তার কাছে জানতে চাইতে তিনি বলেন, এখন অনেক ভালো মুভি হচ্ছে। দর্শককে আবার হলমূখী করছে। বাংলা চলচ্চিত্রের সুদিন আবার ফিরে আসবে।