বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:১২

মুম্বাইয়ের রাস্তায় হেনস্তার শিকার রিচা চাড্ডা

Published : 2017-12-06 17:04:00

অনলাইন ডেস্ক : চলতি বছরের অাগস্টেই মুম্বাইয়ের রাস্তায় ভয়াবহ অভিজ্ঞতার শিকার হয়েছিলেন ইলিয়ানা ডি ক্রুজ। ছয় তরুণ মিলে বাইক নিয়ে ধাওয়া করেছিল বলিউডের এই নায়িকাকে। তাঁর গাড়ির কাচে এবং বনেটে ধাক্কা দিয়েছিল বলে অভিযোগ করেছিলেন ইলিয়ানা। এ বার ঠিক একই অভিজ্ঞতার শিকার হলেন বলিউডের আরেক অভিনেত্রী রিচা চাড্ডা।

গত রোববার (৩ ডিসেম্বর) ছবি তোলার আবদারে কয়েক জন যুবক বাইকে তাঁর পিছু নেয় বলে অভিযোগ রিচার। সেই সময় মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় নিজের গাড়িতে ছিলেন রিচা। তিনি জানান, বাইক নিয়ে কয়েকজন যুবক তাঁর গাড়ির একেবারে কাছে চলে আসে। এরপর ছবি তোলার আবদার শুরু করে তারা। কিন্তু রিচা গাড়ি না থামানোয় শুরু হয় হেনস্তা করা। গাড়ির পিছন নিয়ে ওই দলটা তাঁকে ধাওয়া করতে শুরু করে বলে অভিযোগ নায়িকার।

রিচা পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন কিনা তা না জানালেও, সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন। লিখেছেন, "কয়েকজন অত্যুত্সাহী বাইকারের খপ্পরে পড়েছিলাম... আপনাকে রাস্তার অন্য গাড়ি এবং পথচারীদের উপরেও খেয়াল রাখতে হবে। সেখানে ছবি তোলার কোনও সুযোগ থাকে না। শুধরে যান।" রিচার এ ধরনের অভিজ্ঞতা নিঃসন্দেহে ফের প্রশ্ন তুলে দিল মুম্বাইয়ের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে।

শুক্রবার (৮ ডিসেম্বর) রিচার ছবি 'ফুকরে রিটার্নস' মুক্তি পাওয়ার কথা রয়েছে। ছবির প্রচারণাই এখন ব্যস্ত তিনি। সূত্র: আনন্দবাজার