বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫৫
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

পাওলি দাম বিয়ে করেছেন

Published : 2017-12-05 11:28:00, Updated : 2017-12-05 12:11:09

অনলাইন ডেস্ক : ভারতের বাংলা ও হিন্দি ছবির সুপারহট নায়িকা পাওলি দাম বিয়ে করেছেন। দীর্ঘদিনের বন্ধু অর্জুন দেবের সঙ্গে সোমবার (০৪ ডিসেম্বর)  সন্ধ্যায় সাত পাকে বাঁধা পড়েন তিনি । কলকাতার হোটেল তাজ বেঙ্গলে এই বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করা হযেছে । বাঙালি হিন্দু শাস্ত্রমতে তাঁরা বিয়ে করেছেন ।  বিয়ের আসরে বসার আগে পাওলি আর অর্জুন সেরে নেন বিয়ের নিবন্ধন।

শনিবার (২ ডিসেম্বর) ছিল মেহেন্দির অনুষ্ঠান । বিয়ে উপলক্ষে পাওলি ট্র্যাডিশনাল সাজে সাজবেন । আজ কলকাতায় বিয়ে হলেও বৌভাত হবে গুয়াহাটিতে ৮ই ডিসেম্বর । তবে সেই অনুষ্ঠান হবে খুবই ঘরোয়াভাবে আত্মীয়স্বজনদের মধ্যে । আর ১০ই ডিসেম্বর গুয়াহাটিতে হবে বড় আকারে রিসেপশন । পরে কলকাতাতেও একটি বড় মাপের রিসেপশনের আয়োজন করা হবে বলে জানানো হয়েছে । তবে বিয়ের অনুষ্ঠানে ব্যাপক কোনো ঝাকজমক হবে না ।

বিয়ের একদিন পরেই গুয়াহাটি যাবেন পাওলি । সঙ্গে যাবেন তার ভাই । আর বাবা-মা যাবেন তারও পরের দিন । ‘তিথির অতিথি’ সিরিয়াল দিয়ে পাওলি কেরিয়ার শুরু করেন । তার পরে নানা ছবির পরে গৌতম ঘোষের ‘কালবেলা’ই তাকে অভিনেত্রীর অন্য পরিচয় এনে দেয় । শ্রীলঙ্কার পরিচালকের ছবি ‘ছত্রাক’-এর সাফল্য এবং তারপর নানা ভিন্নধর্মী ছবিতে পাওলি নিজেকে সাফল্যের সঙ্গে তুলে ধরেছেন । তবে এ অভিনেত্রী বলিউডের হিট ছবি ‘হেইট স্টোরি’তে অভিনয় করে ব্যপক আলোচিত হয়েছেন । এদিকে পাওলি জানিয়েছেন, বিয়ের পরও সিনেমার কাজ তিনি চালিয়ে যাবেন ।