মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৪৫

যোগ্য প্রার্থীকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মনোনয়ন দেয়া হবে : কাদের

Published : 2017-12-05 09:54:00, Updated : 2017-12-05 17:07:13
ফাইল ছবি

অনলাইন ডেস্ক : যোগ্য প্রার্থীকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মনোনয়ন দেয়া হবে । এ কথা বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ।  মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে জাতীয় অর্থোপেডিক ইনস্টিটিউট ও হাসপাতালে (পঙ্গু হাসপাতাল) রোগী দেখে বের হয়ে সাংবাদিকদের তিনি এ কথা  বলেন । আঁখি মনি নামে একজন জন্মগত প্রতিবন্ধীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন কাদের । তার শারীরিক অবস্থার খোঁজখবর নিতেই তিনি হাসপাতালে যান ।

খালেদা জিয়ার সাজা হবে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবারে তিনি বলেন,  এটা সরকারের বিষয় না । এটা আদালতের বিষয় । এখানে সাজা হলে উচ্চ আদালতের হাইকোর্ট, সুপ্রিম কোর্ট আছে । তারপর আবার রিভিউও রয়েছে । নির্বাচন তো গণতান্ত্রিক প্রক্রিয়া যা তাঁর নিজস্ব প্রক্রিয়া চলবে । নির্বাচন তাঁরাও চান, আমারও চাই ।

কাদের বলেন, আমি অনেকবার বলেছি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন চাই । যেটা ২০১৪ সালের ৫ জানুয়ারির মতো প্রতিদ্বন্দ্বিতাহীন নির্বাচন চাই না । তারা যদি নির্বাচনে আসতো তাহলে আজকে এসব কথা তো শুনতে হতো না, যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এতজন নির্বাচিত হয়েছে । এটা তো আমরা চাইনি । যেহেতু বিএনপি নির্বাচনে আসেনি তাই অনেক আসনে একক প্রার্থী ছিলো, তাই আইনানুযায়ী নির্বাচন কমিশন বিজয়ী ঘোষণা করেছে ।