শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৩৯

সুষ্ঠু পরিবেশ দিতে ব্যর্থ হয়েছে নির্বাচন কমিশন : রিজভী

কুমিল্লা সিটি কর্পোরেশন:

Published : 2017-03-30 11:41:00

অনলাইন প্রতিবেদক : কুমিল্লা সিটি কর্পোরেশন (কুসিক) নির্বাচনে সুষ্ঠু পরিবেশ দিতে ব্যর্থ হয়েছে নির্বাচন কমিশন । এ কথা বলেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বৃহস্পতিবার(৩০ মার্চ) নয়া পল্টনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি অভিযোগ করে বলেন, ২১ নম্বর ওয়ার্ডের ছাত্রলীগের কর্মী কবির ভূঁইয়া ও চঞ্চলের নেতৃত্বে বহিরাগতরা কেন্দ্র ঢুকে ব্যালট পেপার ছিনতাই করে নৌকায় সিল মারতে থাকে। প্রিজাইর্ডিং অফিসার ফরিদউদ্দীন ছাত্রলীগ কর্মী নিজামউদ্দীনকে ব্যালট পেপারসহ জব্দ করলেও পরে তাকে রহস্যজনক কারণে ছেড়ে দেয়।

তিনি বলেন, ২৭ নম্বর ওয়ার্ডে ধনাইতরী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে পরিকল্পনামন্ত্রী লোটাস কামালের অনুসারী হাসু চেয়ারম্যান, রেলমন্ত্রী মজিবুল হকের অনুসারী শাহজালাল চেয়ারম্যানের নেতৃত্বে বহিরাগত সন্ত্রাসীরা ধানের শীষের এজেন্ডদের বের করে নৌকা প্রতীকে সিল মারছে।

রিজভী বলেন২০ নম্বর ওয়ার্ডের করিম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লাইনে দাঁড়ানো ভোটারদেরকে নৌকা প্রতীকের ভোট দিতে চাপ প্রয়োগ করছে এবং ধানের শীষের প্রতীকের ভোটরদের বের হয়ে যেতে চাপ সৃষ্টি করছে।নতুবা গ্রেফতার করা হবে বলে হুমকি দেয়া হচ্ছে।