শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, সকাল ০৯:৫৬

১০ উইকেটে জয় পেল সিলেট

Published : 2017-12-03 15:53:00, Updated : 2017-12-03 15:59:08
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : চিটাগং ভাইকিংসের বিপক্ষে ১০ উইকেটের সহজ সরল জয় পেয়েছে সিলেট সিক্সার্স। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের ৩৭তম ম্যাচে চিটাগং ভাইকিংসের মুখোমুখি হয় সিলেট সিক্সার্স। মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয় দুপুর একটায়। টস জিতে ফিল্ডিং নিয়ে জ্বলে ওঠেন দলটির অধিনায়ক নাসির হোসেন। তার ঘূর্ণি জাদুতে ১২ ওভারে ৬৭ রানেই অলআউট হয় চিটাগং।

মাত্র ৬৮ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে সিলেটের ওপেনার আন্দ্রে ফ্লেচার ৩৪ বলে ৪টি চার আর একটি ছক্কায় ৩২ রান করে অপরাজিত থাকেন। আরেক ওপেনার মোহাম্মদ রিজওয়ান ৩৩ বলে ৬টি চারের সাহায্যে ৩৬ রান করে অপরাজিত থাকেন। ফলে ১০ উইকেটের এক সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে নাসিরের দল।

নাসির হোসেনের ঘূর্ণিতে সাজঘরে ফেরেন চিটাগং ভাইকিংসের টপঅর্ডারের লুক রঞ্চি (৬), সৌম্য সরকার (০), লুইস রিসি (১২), স্টিয়ান ভ্যান জিল (১১) এবং তানভীর হায়দার (৫)। এছাড়া, সিকান্দার রাজা (১), ইরফান শুক্কুর (১৫), রায়াদ এমরিট (২), সানজামুল (৯), নাইম হাসান (৩) রান করেন।

সিলেট দলপতি নাসির ৪ ওভারে ৩১ রান খরচায় তুলে নেন ৫ উইকেট। শরিফুল্লাহ ৪ ওভারে ২৩ রান দিয়ে নেন ২টি উইকেট। সোহেল তানভীর কোনো উইকেট না পেলেও নাবিল সামাদ ৩ ওভারে মাত্র ৭ রান দিয়ে তুলে নেন আরও তিনটি উইকেট।