শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, ভোর ০৬:০৩

রোববার দেশে ফিরছেন এরশাদ

Published : 2017-11-30 14:16:00, Updated : 2017-11-30 15:54:57
ফাইল ফটো

অনলাইন ডেস্ক : দিল্লিতে পাঁচ দিনের ব্যক্তিগত সফর শেষে রোববার (০৩ নভেম্বর) দেশে ফিরছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এদিন বিকাল ৪টায় জেট এয়ারওয়েজের একটি ফ্লাইটে তার ঢাকায় ফেরার কথা রয়েছে।

এরশাদের সফর সঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এবং প্রেসিডিয়াম সদস্য মেজর মো. খালেদ আখতার (অব.)।
সফরকালে এরশাদ আজমীর শরীফে হজরত খাজা মঈনুদ্দীন চিশতী’র (রহ.) পবিত্র মাজার জিয়ারত করা ছাড়াও বিজেপি সরকারের একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে বৈঠক করেন।

এদিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে পার্টি চেয়ারম্যানের দিল্লি সফরকে বেশ ইতিবাচক হিসেবে দেখছেন দলের নেতাকর্মীরা। এজন্য তারা বিমানবন্দরে দলের চেয়ারম্যানকে সংবর্ধনা দেয়ারও সিদ্ধান্ত নিয়েছেন।

দলের ঢাকা মহানগর দক্ষিণ, উত্তর, মহিলা পার্টি, শ্রমিক পার্টি, স্বেচ্ছাসেবব পার্টি, যুব সংহতি, কৃষক পার্টি, ওলামা পার্টি, ছাত্র সমাজসহ জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ এবং সহযোগী সংগঠনগুলো হুসেইন মুহম্মদ এরশাদকে সংবর্ধনা দিতে প্রস্তুতি নিয়েছেন।