মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ১০:১০

আশুলিয়ায় ঘরের মেঝে খুড়ে যুবকের মৃতদেহ উদ্ধার, আটক ২

Published : 2017-11-27 19:29:00
অনলাইন ডেস্ক : নিখোজের ১৫ দিন পর ঘরের মেঝের নিচ থেকে আফজাল নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৭ নভম্বের) বিকেলে আশুলিয়ার শিমুলিয়া ঋষিপাড়া একটি বসতবাড়ির মেঝের নিচ থেকে আফজালের লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ দীপা ও সনজিৎ নামের দুই জনকে গ্রেপ্তার করে।

নিহত আফজাল মানিকগঞ্জ জেলার হরিরাম থানার ঝিলপাড়া গ্রামের রহিম শেখের ছেলে। মানিকগঞ্জের ঘিওর এলাকার একটি চাউলের চাতলে কাজ করতেন। আটককৃতরা হলো, বরিশাল জেলার প্রশান্ত বিশ্বাসের বৌ দীপা। আশুলিয়ার ঋষিপাড়া এলাকার কালুর ছেলে সনজিৎ।

পুলিশ জানায়, গত ১৫ দিন আগে নিখোঁজ হন আফজাল। এরপর ঘিওর থানা পুলিশ তার মুঠোফোনের সূত্র ধরে আফজালের কথিত প্রেমিকা দীপাকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে দীপা আফজালকে হত্যার পর লাশ গুম করে রাখার বিষয়টি নিশ্চিত করেন।

পরে ঘিওর থানা পুলিশ আশুলিয়া থানা পুলিশের সহযোগিতায় শিমুলিয়ার ঋষিপাড়া এলাকার সনজিতের বাড়িতে অভিযান চালায়। এসময় তার বাড়ির একটি কক্ষের মেঝে খুড়ে আফজালের মৃতদেহটি উদ্ধার করে। এসময় ঘটনার মূল হোতা সনজিৎকেও গ্রেপ্তার করেন।

উদ্ধার অভিযানে অংশ নেয়া আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দীপার সঙ্গে আফজালের পরকিয়ার বিষয়টি জানতে পেরে দীপার আত্নীয় সনজিৎ কৌশলে আফজালকে মানিকগঞ্জ থেকে মুঠোফোনে আশুলিয়ার তার নিজ বাড়িতে ডেকে আনে। সেখানেই আফজালকে শ্বাসরোধ করে হত্যার পর তার থাকার ঘরের মেঝেতে পুতে রাখে।