মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ১০:১৮

বাংলাদেশের প্রস্তাবে সরাসরি না করলেন ফ্লাওয়ার

Published : 2017-11-27 14:21:00, Updated : 2017-11-27 14:28:38

অনলাইন ডেস্ক : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচ হিসেবে দায়িত্ব নেয়ার প্রস্তাবে সরাসরি না করলেন সাবেক জিম্বাবুয়ে উইকেট কিপার ব্যাটসম্যান ও ইংল্যান্ড কোচ অ্যান্ডি ফ্লাওয়ার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর দেয়া প্রস্তাবে তিনি অস্বীকৃতি জানান।

বাংলাদেশ জাতীয় দলের কোচের দায়িত্ব থেকে হাথুরুসিংহের সড়ে দাঁড়ানোর পর থেকেই একজন ভালো মানের বিদেশি কোচ খুঁজছিল বিসিবি।

সে তালিকায় ইংল্যান্ড দলকে অনেক সাফল্য এনে দেওয়া সাবেক জিম্বাবুয়ে উইকেট কিপার ব্যাটসম্যান ও ইংল্যান্ড কোচ অ্যান্ডি ফ্লাওয়ার ছিলেন এক নম্বর পছন্দ। কিন্তু তিনি বিসিবির প্রস্তাবকে সরাসরি না করে দিলেন।  

এ ব্যাপারে জিম্বাবুয়ের সংবাদমাধ্যম ‘দ্য স্ট্যান্ডার্ড’ এ ৪৯ বছর বয়সী ফ্লাওয়ার জানিয়েছেন, বাংলাদেশের প্রস্তাব পেয়েছেন। তবে ইংল্যান্ডের যুব দলের কোচ হিসেবেই আপাতত সন্তুষ্ট রয়েছেন তিনি। যদিও দীর্ঘ সময়ের জন্য ইংলিশদের হয়ে কাজ করবেন কিনা তা এখনো নিশ্চিত নন তিনি। তবে এখনই বাংলাদেশের কোচ হওয়ার উপযুক্ত সময় আসেনি।

তবে বিসিবির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাবেক এ জিম্বাবুয়েন অধিনায়ক বলেছেন,বিসিবির প্রস্তাবে তিনি অভিভূত। কিন্তু বাংলাদেশ দলের দায়িত্ব নেওয়ার এটা উপযুক্ত সময় নয় আমার জন্য।

বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছেন, আপাতত খালেদ মাহমুদ সুজনকে দিয়েই কাজ চালিয়ে নেওয়া হবে।