বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩১
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

তারেক রহমান দেশে ফিরবেন কেউ তাকে ঠেকাতে পারবে না : মির্জা আব্বাস

Published : 2017-11-26 14:52:00, Updated : 2017-11-26 15:10:27
ফাইল ফটাে

অনলাইন ডেস্ক : তারেক রহমান বাংলাদেশে ফিরে আসবেন । দেশের মানুষের প্রয়োজনেই তিনি দেশে ফিরবেন । কেউ তাকে ঠেকাতে পারবেনা । তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এই সরকার প্রমাণিত করতে পারেনি । আজকে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে । এসব কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ।  রোববার (২৬ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ৫৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন । 

তিনি বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগই দুর্নীতি করে । এজন্যই তাদের সেক্রেটারি ওবায়দুল কাদের বলেছেন, রাজনীতিবিদেরা দুর্নীতি করে । আমিও বলছি আওয়ামী লীগই দুর্নীতি করে বলেই ওবায়দুল কাদের সে কথা বলেছেন । মনে রাখতে হবে বিএনপি দুর্নীতি করেনা ।

তিনি আরও বলেন, বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও বিএনপিকে ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না । আজকে আওয়ামী লীগ জিয়া পরিবার ও জনগণকে সবচেয়ে বেশি ভয় পায় । এ জন্যই তারা আগামী নির্বাচন এবং খালেদা জিয়া ও তারেক রহমান নিয়ে ষড়যন্ত্র করছে ।