রবিবার ২১ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:২৬

রংপুরকে ১৭৭ রানের টার্গেট দিয়েছে চিটাগং 

Published : 2017-11-25 18:40:00, Updated : 2017-11-25 20:04:01
অনলাইন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম পর্বের দিনের দ্বিতীয় ম্যাচ ও টুর্নামেন্টের ২৮তম ম্যাচে রংপুর রাইডার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে রংপুরকে জয়ের জন্যে ১৭৭ রানের টার্গেট দিয়েছে চিটাগং ভাইকিংস।

শনিবার (২৫ নভেম্বর) টস জিতে প্রথমে স্বাগতিক চিটাগং ভাইকিংসকে ব্যাটিং-এর আমন্ত্রণ জানায় রংপুর রাইডার্স।

শেষ পর্যন্ত চিটাগংয়ের ২০ ওভার শেষে সংগ্রহ দাঁড়ায় ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান।

এবারের আসরে লিগ পর্বে নিজেদের ৭ খেলায় ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে মাশরাফির রংপুর। আর ৭ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম ও তলানিতে রয়েছে চিটাগং। ভ্যান জাইল ৬৮ ও সৌম্য ৩০ রান করেন।
 
চিটাগং ভাইকিংস : লুক রঞ্চি (অধিনায়ক ও উইকেটরক্ষক), সৌম্য সরকার, আনামুল হক, নাজিবুল্লাহ জাদরান, সিকান্দার রাজা, ভ্যান জাইল, আল আমিন, লুইস রিসি, তানভীর হায়দার, সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ। 
 
রংপুর রাইডার্স : মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), ব্রেন্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিথুন, শাহরিয়ার নাফীস, রবি বোপারা, থিসারা পেরেরা, নাহিদুল ইসলাম, লাসিথ মালিঙ্গা, সোহাগ গাজী ও রুবেল হোসেন।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরে চট্টগ্রাম পর্বের তৃতীয় ও টুর্নামেন্টের ২৭তম ম্যাচে মুখোমুখি হয়ে একবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৩০ রানে হারিয়েছে গতবারের রানার্সআপ রাজশাহী কিংস।