শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৫৩

মেসি চতুর্থবারের মতো জিতে নিলেন গোল্ডেন সু

Published : 2017-11-25 17:51:00
অনলাইন ডেস্ক : গতকাল শুক্রবার চতুর্থবারের মতো ইউরোপীয় গোল্ডেন সু গ্রহণের সময় বার্সেলোনার আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি বলেছেন, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তিনি আরো বেশী করে পরিণত হচ্ছেন।

বার্সেলোনার হয়ে গত মৌসুমে ইউরোপীয় ফুটবলে সর্বাধিক গোল করার জন্য এই পুরস্কার লাভ করেছেন ৩০ বছর বয়সি মেসি। এ সময় ৩৭টি গোল করেন তিনি।

বার্সেলোনায় অনুষ্ঠিত এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ট্রফি হাতে নিয়ে ৫ বারের ব্যালন ডিঅর জয়ী এই ফুটবল তারকা বলেন, আমি সবসময় বলে আসছি, নিজেকে কখনো একজন স্ট্রাইকার মনে করি না। কিন্তু সব সময় গোল করার সুযোগ পেয়ে এবং এ রকম ব্যক্তিগত পুরস্কার জয় করতে পেরে নিজেকে ভাগ্যবান মনে করি।

যখনই আমি মাঠে নামি, তখনই মনে হয় আমার সর্বোচ্চ চেষ্টা করতে হবে। আমি সবসময় উন্নতি করছি, এবং বিভিন্ন ম্যাচ থেকে প্রয়োজনীয় বিষয়গুলো রপ্ত করছি। একজন খেলোয়াড় হিসেবে প্রতিদিন একের পর এক এই অর্জনকে আমি দারুণভাবে উপভোগ করছি।

শুক্রবার অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মেসির হাতে ২০১৬ সালের সর্বোচ্চ গোলদাতার এই ট্রফিটি তুলে দেন আগের মৌসুমের সর্বোচ্চ গোলদাতা বার্সেলোনা সতীর্থ লুইস সুয়ারেজ। চলতি মৌসুমেও লা লিগার গোলদাতার তালিকার শীর্ষে অবস্থান করছেন মেসি। এখন পর্যন্ত ১২ ম্যাচ থেকে ১২ গোল সংগ্রহ করেছেন তিনি।