রবিবার ২১ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:৪৭

আশুলিয়ায় এনজিও কর্মকর্তা হত্যাকান্ডের প্রধান আসামী গ্রেফতার

Published : 2017-11-25 17:13:00

অনলাইন ডেস্ক : আশুলিয়ায় বেসরকারি আশা এনজিও'র লোন অফিসার সাবিনা ইয়াসমিন উর্মি হত্যাকান্ডের প্রধান আসামী মানিক-নারগিস দম্পতিকে নেত্রকোনা থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শনিবার সকালে নেত্রকোনার সদর থানার কাষ্টখোলা গ্রামের আত্নীয় দেলোয়ার হোসেনের বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। পরে দুপুরে আশুলিয়ায় থানায় তাদের আনা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকা জেলার আশুলিয়া থানার কবিরপুর এলাকার মানিক ও স্ত্রী নারগিস আক্তারের গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) রকিবুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আশুলিয়ার আশা এনজিও কর্মী সাবিনা ইয়ামিনকে হত্যা করে মাটি চাপায় দিয়ে রাখে হত্যাকারীরা।

সেই হত্যাকান্ডের প্রধান আসামী মানিক ও নারগিস দম্পতিকে নেত্রকোনা থেকে গ্রেফতার করা হয়। গত ১৮ অক্টোবর রাতে সাবিনার মরদেহ উদ্ধারের পর থেকেই এই দম্পতি পালাতক ছিলো বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১২ অক্টোবর বিকালে ওই এনজিও কর্মকর্তা আশুলিয়ার কবিরপুর দেওয়ানপাড়া এলাকায় ঋণের টাকা তুলতে গিয়ে নিখোঁজ হয়। পরে ১৮ অক্টোবর রাতে কবিরপুরের জঙ্গল থেকে সাবিনার মরদেহ উদ্ধার করা হয়। হত্যাকারীরা সাবিনাকে খুন করে জঙ্গলে মাটি চাপা দিয়ে রেখেছিলো। এই হত্যা কান্ডের সাথে জড়িত মোসলেম ও রাজিয়া আক্তার দম্পতি গ্রেফতার করা হয়েছিলো। এখন পর্যন্ত দুই দম্পতিসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।