মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৪৭

বিকিনিতেই জবাব দিলেন দীপিকা

Published : 2017-11-24 17:15:00
অনলাইন ডেস্ক: বলিউডের এ সময়ের সবচেয়ে ব্যস্ততম এবং প্রভাবশালী নায়িকা হলেন দীপিকা পাডুকোন। তাতে কী? বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না এই লাস্যময়ীকে। নতুন করে বিতর্কে জড়িয়েছেন নতুন ছবি 'পদ্মাবতী'কে কেন্দ্র করে। 

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত 'পদ্মাবতী' ছবির মুক্তি ঠেকাতে সম্প্রতি আটঘাট বেধে মাঠে নামে শ্রী রাজপুত করণী সেনাসহ হিন্দুত্ববাদী কয়েকটি সংগঠন। ছবিটির নায়িকা দীপিকার নাক কাটার হুমকিসহ তার ও পরিচালকের মাথার দামও নির্ধারণ করে মারাঠি একটি সংগঠন। 

এতো কিছুর পরও 'পদ্মাবতী' হিসেবে ইতিমধ্যেই ভক্ত-দর্শকের মন জয় করে নিয়েছেন সুন্দরী এই অভিনেত্রী। যদিও 'পদ্মাবতী' তার জীবনের সবচেয়ে ক্লান্তিকর অভিজ্ঞতা, ছবিটির প্রচারে নিজে এ কথা জানিয়েছেন দীপি। 

সেই ক্লান্তিই যেন কাটালেন ফিল্মফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদের শুটিংয়ে। এবার ক্যামেরার সামনে খোলামেলা লুকে ধরা দিলেন এই গুণী নায়িকা। সমুদ্রতীরে নিজেকে মেলে ধরেছেন বিচ পোশাকে। কেবল শরীরসর্বস্ব নয়, বরং নারীত্বকে সেলিব্রেট করার জন্যই ফিল্মফেয়ারের এ শুট। 

তর্ক-বিতর্ক যা-ই থাক, এর মাঝেও প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ তিনি। তাই সঞ্জয় লীলা বনশালির মতো পরিচালকও তৃতীয়বারের মতো নায়িকা হিসেবে বেছে নেন তাকে। শোনা যাচ্ছে, শাহরুখের 'ডন থ্রি'-তেও প্রিয়াঙ্কা চোপড়ার বদলে দেখা যাবে দীপিকাকে।