বুধবার ১৭ জানুয়ারি, ২০১৮, সন্ধ্যা ০৭:১৩

বিপাশা বসুর অপেশাদার আচরণ

Published : 2017-03-08 14:26:00
অনলাইন ডেস্ক: বলিউডের অনেক তারকাই লন্ডনে অনুষ্ঠিত ফ্যাশন শোতে অংশগ্রহণ করে থাকেন। এরই ধারাবাহিকতায় ডিজাইনার লুবনা এবং উজমা রাফিক বলিউডের অাবেদনময়ী অভিনেত্রী বিপাশা বসুকে তার স্বামী করন সিং গ্রোভারসহ আমন্ত্রণ জানান। বিপাশার সাথে ফ্যাশন শোতে হাটার কথা ছিল পাকিস্তানি মডেল জাভেদ শেখের।

 

তবে শেষ মূহুর্তে বিপাশা বেকে বসায় আয়োজকরা এখন বিপদে পড়েছেন। অনুষ্ঠান শুরু হবার আগে জাভেদ শেখ এবং বিপাশা বসুর একটি সংবাদ সম্মেলনে অংশ নেয়ার কথা ছিল। বিপাশা সাংবাদিকদের সামনে যেতে অস্বীকৃতি জানান। পরবর্তীতে ফ্যাশন শোতেও অংশগ্রহণ করবেন না বলে জানান বিপাশা। আয়োজকরা তার দাবী অনুযায়ী থাকার ব্যবস্থা এবং পারিশ্রমিকের বিষয়টি স্পষ্ট না করায় তিনি এমনটি করেছেন বলে জানা গেছে। যা সম্পূর্ণ অপেশাদার আচরণ বলে আয়োজকরা অভিহিত করেছেন।

 

অপরদিকে বিপাশার মুখপাত্র এক বিবৃতিতে জানিয়েছেন ১৫ বছর ধরে গ্ল্যামার জগতে তিনি সুনামের সাথে কাজ করে আসছেন। দুর্ভাগ্যবশত আয়োজকরা তাকে যথাযথ সম্মান এবং আতিথেয়তা প্রদর্শন করতে পারেনি। তাই তিনি অনুষ্ঠানে অংশ নিতে পারছেন না। যা ঘটেছে তা আয়োজকদের অপেশাদার মনোভাবের কারণেই ঘটেছে। সূত্র: বলিউড হাঙ্গামা