মঙ্গলবার ১৬ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৪৪

বিপিএলে ফিরছেন মুস্তাফিজ

Published : 2017-11-23 16:54:00, Updated : 2017-11-23 17:09:16
অনলাইন ডেস্ক: চোট কাটিয়ে বিপিএলে ফিরছেন মুস্তাফিজুর রহমান। রাজশাহী কিংস টিমের সঙ্গে অনুশীলনও করেছেন তিনি। সবকিছু ঠিক থাকলে এবারের বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে প্রথমবারের মতো মাঠে নামতে পারেন এই বাঁহাতি পেসার।

বৃহস্পতিবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে দলীয় অনুশীলন থেকে ফেরার সময় বিপিএলে ফেরার কথা জানালেন মুস্তাফিজ নিজেই। তিনি জানান, ক্রিকেটে ফিরতে প্রস্তুত তিনি। কোনো ধরনের সমস্যা ছাড়াই বল করছেন পূর্ণ গতিতে। খেলার জন্য সবকিছুই ঠিকঠাক।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, অনুশীলনের সময় নেটে পুরোদমে বোলিং করেছেন মুস্তাফিজ। পূর্ণ গতিতে বোলিং করেন ৫ ওভার। আর তাই দুই সপ্তাহের বেশি সময় ধরে তার সঙ্গে কাজ করা রাজশাহীর ফিজিও বায়েজিদুল ইসলাম খান আশাবাদী, কুমিল্লার বিপক্ষে ম্যাচ দিয়ে বল হাতে দেখা যাবে মুস্তাফিজকে।

এর আগে গত ১৪ অক্টোবর দক্ষিণ আফ্রিকায় কিম্বার্লিতে ওয়ার্মআপে ফুটবল খেলার সময় অ্যাঙ্কেলে চোট পান মুস্তাফিজ। এরপর থেকে চলছে তার পুনর্বাসন প্রক্রিয়া। বিপিএলের সিলেট অংশ শেষে বাঁহাতি পেসারকে দলে পেয়েছে রাজশাহী। আসর শুরু হওয়ার আগে থেকেই মাঠের বাইরে রয়েছেন এই বিস্ময় বালক।