বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৩:৫২
ব্রেকিং নিউজ

■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, আহত ১১ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর ■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী

রোনালদো-বেনজেমা নৈপুণ্যে রিয়ালের বিশাল জয় [ভিডিও]  

Published : 2017-11-22 13:35:00, Updated : 2017-11-22 16:29:06

অনলাইন ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনালদো  ও করিম বেনজেমার অসাধারণ নৈপুণ্যে আপোয়েল নিকোশিয়াকে উড়িয়ে দিল রিয়াল মাদ্রিদ। গতকাল (মঙ্গলবার) রাতে স্বাগতিকদের নিজেদের মাঠেই ৬-০ গোলে হারিয়েছে জিদানের শিষ্যরা।  

বিশাল এ জয়ের মধ্য দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠে গেল রিয়াল মাদ্রিদ। এ দিন রোনালদো ও বেনজেমা দুটি করে গোল করে সমালোচকদের কড়া জবাব দেন। শুধু তাই নয়, সতীর্থ লুকা মড্রিচ ও নাচো ফার্নান্দেসের গোলেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন এ দু'জন।
 
ম্যাচের ২৩তম মিনিটেই প্রথম গোলের দেখা পায় রিয়াল। প্রতিপক্ষের এক ডিফেন্ডারের বাজে রক্ষণের পর ফাঁকায় বল পেয়ে জোরালো ভলিতে জালে পাঠান মড্রিচ। কিছুক্ষন পর মাত্র দুই মিনিটের ব্যবধানে আরও দুটি গোল করে জিদানের শিষ্যরা। টনি ক্রুসের লম্বা পাস ধরে ডি-বক্সে ঢুকে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন বেনজেমা।

আর কর্নার থেকে উড়ে আসা বল রাফায়েল ভারানের হেডের পর গোলমুখ থেকে টোকায় দলের তৃতীয় গোলটি করেন স্প্যানিশ ডিফেন্ডার নাচো। বিরতির ঠিক আগে যোগ করা সময়ে দলের চতুর্থ ও নিজের দ্বিতীয় গোলটি করেন বেনজেমা। চ্যাম্পিয়ন্স লিগে এটা তার ৫৩তম গোল।

বিরতির পর ম্যাচ শুরু হওয়ার পাঁচ মিনিটের ব্যবধানে দুটি গোল করেন রোনালদো। ইউরোপ সেরার মঞ্চে এ নিয়ে রোনাল্ডোর গোল হল ১১৩টি। ৪৯তম মিনিটে মার্সেলোর ক্রসে হেডে প্রথম গোল। আর দ্বিতীয়টি আসে প্রতিপক্ষের ভুলে।