মঙ্গলবার ২৩ জানুয়ারি, ২০১৮, রাত ০৪:২০

গেইল-ম্যাককালামও জেতাতে পারলেন না রংপুরকে

Published : 2017-11-18 20:31:00, Updated : 2017-11-18 23:41:09
অনলাইন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের ২০তম ম্যাচে দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টায় মুখোমুখি হয়েছে কুমিল্লা ও রংপুর।

রংপুর রাইডার্সের হয়ে আজই প্রথম মাঠে নেমেছেন টি-টোয়েন্টির ফরম্যাটের দুই ব্যাটিং দানব ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক মারকুটে ব্রেন্ডন ম্যাককালাম।

তিন ম্যাচের দুটিতে হেরে বেশ চাপে ছিল রংপুর রাইডার্স। দলে তারকা ক্রিকেটার না থাকায় টানা দুটি ম্যাচ হেরে যায় দলটি। ক্রিস গেইল-ব্রেন্ডন ম্যাককালাম-কুশল পেরেরাদের মতো তারকারা যোগ দেওয়ায় জয়ের আশায় বুক বেঁধেছিল রাইডার্স সমর্থকরা। তবে হতাশ হতে হয়েছে তাদের। ক্রিস

১৫৪ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুটা একটু ধীরগতির হলেও ৩১ রানের জুটি গড়েন গেইল-ম্যাককালাম। তবে মাত্র ১ রানের মধ্যেই গেইল-ম্যাককালামসহ ৪টি মূল্যবান উইকেট হারাায় রংপুর রাইডার্সের। শেষ পর্যন্ত ৭ উইকেট হারিয়ে ২০ ওভারে ১৩৯ রান সংগ্রহ করে রংপুর রাইডার্স। ফলে ১৪ রানের জয় পায় কুমিল্লা

তবে গেইল-ম্যাককালাম জুটির সম্ভাব্য ঝড় দেখার অপেক্ষা দর্শকদের আরও বাড়লো।

এর আগে শনিবার (১৮ নভেম্বর) রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা টস জিতে ফিল্ডিং বেছে নেন।

শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ১৫৩ রান সংগ্রহ করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কুমিল্লা হয়ে সর্বোচ্চ ৪৭ রান করেছেন ইমরুল কায়েস। এছাড়া তামিম ১৯ বলে ২১ রান ও ৪১ রান করেন স্যামুয়েলস।

উল্লেখ্য, দিনের প্রথম খেলায় রাজশাহীর বোলারদেরকে তুলাধোনা করে শুরুর দিকের ক্যারিবীয় ওপেনার লুইস–ঝড় ও শেষের কাইরন পোলার্ডের ব্যাটে ভর করে রাজশাহী কিংসকে ৬৮ রানের বড় ব্যবধানে হারায় ঢাকা ডায়নামাইটস।