শনিবার ২০ জানুয়ারি, ২০১৮, রাত ০৯:০২

আশুলিয়ায় ব্যাগ ভর্তি ককটেল উদ্ধার

Published : 2017-11-16 23:24:00
অনলাইন ডেস্ক : সাভারের আশুলিয়ায় একটি ড্রেনের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় একটি ব্যাগ ভর্তি ২০টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া ইউনিয়নের বাসাইদ এলাকার পারুল বেগমের জমি থেকে ককটেল গুলো উদ্ধার করে। 

জানা যায়, বৃহস্পতিবার দুপুরে আশুলিয়ার বাসাইদ এলাকায় একটি ড্রেনের পাশে একটি কালো ব্যাগ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা ব্যাগটি খোললে কালো টেপ দিয়ে মোড়ানো ২০টি ককটেল সাদৃশ্য বস্তু দেখতে পায়। এসময় আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে ব্যাগটি নিয়ন্ত্রনে জায়গাটি ঘিরে রাখে। খবর দেয়া হয় সিআইডি বোম্ম নিষক্রীয়দলকে। খবর পেয়ে বোমা নিষ্ক্রীয় দলের সদস্যরা সন্ধ্যায় ঘটনাস্থলে পৌছে বস্তু গুলো ককটেল তা নিশ্চিত করে এবং সেগুলোকে ধ্বংস করে। 

স্থানীয় আওলাদ হোসেন বলেন, কয়েকজন ড্রেনের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় একটি কালো রঙ্গের চামড়ার ব্যাগ পরে থাকতে দেখে। পরে তারা খুললে ককটেলের মতো সাদৃশ্য বস্তু দেখে পুলিশকে খবর দেয়া হয়। তাদের ধারণা রাজনৈতিক কারণে কেউ মজুদ রাখতে পারে এ বস্তু গুলো।

আশুলিয়া থানার অফিসার ইনচাজ আব্দুল আওয়াল জানান, বোমা নিষক্রিয়দল এসে তা পরিক্ষা-নিরিক্ষার পর তা ধ্বংস করে। এ ঘটনাটি কে বা কারা কি উদ্দেশ্যে ঘটিয়েছে তা তদন্তের পর বলা যাবে।