শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, রাত ১১:৩৩

বিপিএল মাতাতে গেইল এখন ঢাকায়

Published : 2017-11-16 22:31:00, Updated : 2017-11-16 22:39:24
অনলাইন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের পঞ্চম আসর মাতাতে ঢাকায় পা রেখেছেন টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা ক্রিস গেইল। এবার রংপুর রাইডার্সের হয়ে খেলবেন ওয়েস্ট ইন্ডিজের মারকুটে এই ওপেনার। 

বৃহস্পতিবার ভোর ৫.৩০ মিনিটে শাহজালাল বিমান বন্দরে পা রাখেন ক্যারিবীয় এই ব্যাটিং দানব। রংপুর রাইডার্স কর্তৃপক্ষ তার ঢাকায় পৌঁছানোর খবরটি নিশ্চিত করেছেন।

মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের পরবর্তী ম্যাচ আগামী ১৮ নভেম্বর (শনিবার)। ওই দিনই ঢাকায় এসে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামার কথা ছিল এই তারকার। তবে কয়েকদিন বিশ্রাম ও অনুশীলন করে মাঠে নামতেই দুইদিন আগেই ঢাকা আসলেন গেইল। 

বিপিএলে গেইল এখন পর্যন্ত ১৫ ম্যাচে মাঠে নেমে ৬০টি ছয় ও ৪২টি চারের মারে ৩ সেঞ্চুরি ও ১ হাফ সেঞ্চুরিতে ৬৫০ রান করেছেন। অন্যদিকে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে মোট ৩০৯ ম্যাচ খেলে ১৮টি সেঞ্চুরি এবং ৬৫টি হাফসেঞ্চুরিতে করেছেন ১০,৫৭১ রান, যেখানে সর্বোচ্চ স্কোর ১৭৫ রানের।

তবে দলটির হয়ে খেলার জন্য ইতিমধ্যেই ঢাকায় পা রেখেছেন সাবেক কিউই অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম ও লঙ্কান তারকা কুশল পেরেরা। তাদের সঙ্গে ক্রিস গেইল যোগ দেওয়ায় বাড়তি শক্তি পাচ্ছে রংপুরের সমর্থকরা। বিশ্বসেরা এই তারকাদের খেলা দেখতে অধীর আগ্রহ নিয়ে অপেক্ষায় রয়েছে রংপুরের ভক্তরা।