বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৪৯
ব্রেকিং নিউজ

■  ২০১৯ সালে বাংলাদেশে বেকারের সংখ্যা হবে ৩০ লাখ: আইএলও ■  রোহিঙ্গা প্রত্যাবাসনে বিলম্বের জন্য বাংলাদেশ দায়ী: মিয়ানমার ■  হবিগঞ্জে কৃষক হত্যায় একই পরিবারের ৭ জনের মৃত্যুদণ্ড ■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, নিহত ২ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

ফুলবাড়িয়ায় এক পাগলা শিয়াল কামড়িয়েছে ৫০ জনকে

Published : 2017-11-16 18:17:00

অনলাইন ডেস্ক : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় উপজেলার ৫নং দেওখোলা ইউনিয়নের ছয়টি গ্রামের প্রায় অর্ধশত মানুষকে কামড়িয়ে আহত করেছে এক পাগলা শিয়াল।

বুধবার (১৫ নভেম্বর) রাত ১টার দিকে শিয়ালকে পিটিয়ে হত্যা করে এলাকাবাসী। আহতদের মধ্যে নারী ও শিশু রয়েছে।

জানা যায়, মৈশাটেকী, ইচাইল, মাঝিহাটি, কাটাখালী, কালীবাজাইল ও কাতলাসেন গ্রামে রাত ৯টার দিকে হঠাৎ একটি শিয়াল যাকে যেখানে যে অবস্থায় পেয়েছে সেখানেই কামড়াতে শুরু করে। 'পাগলা' শিয়ালটি প্রায় অর্ধশত মানুষকে কামড়িয়ে আহত করেছে।

আরও জানা যায়, 'পাগলা' শিয়ালটি আচমাকা ছুটে এসে স্থানীয় আনোয়ারা বেগম (৩৪), কবিতা সূত্রধর (৩০), বকুল চন্দ্র সূত্রধরের স্ত্রী (৪৫) ও আমান উল্লাহ বুলুর পুত্রবধূ (২২), ইচাইল গ্রামের সাইফুল ইসলাম (৭০), ওয়াহিদা খাতুন (৪৫), বশির উদ্দিন (৪০), মৌলবী তারা মিয়া (৪৫) ও অন্যদের কামড় দেয়।

শেয়ালটি রাত সাড়ে ১২টার দিকে ইচাইল নতুন বাজারের নাইট গার্ড আব্দুর রহিম (রহি) ফরাজিকে হাত ও পায়ে কামড় দেয়। রহি ফরাজির চিৎকারে অপর নাইটগার্ড সুরুজ আলী ফরাজী এবং অন্যান্য লোকজন ছুটে এসে শিয়ালটিকে চারদিক থেকে ঘিরে ফেলে পিটিয়ে হত্যা করেন।

আহতদের ময়মনসিংহ এস কে হাসপাতাল ও স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। এজন্য সরকারিভাবে চিকিৎসা সেবার দাবি জানিয়েছেন আহতদের পরিবারের সদস্যরা।

ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সিদ্দিকুর রহমান জানান, তাদের হাসপাতালে কেউ চিকিৎসা নিতে আসেননি। তবে তিনি বিষয়টি খোঁজ নিয়ে দেখবেন বলে জানান।