সোমবার ২২ জানুয়ারি, ২০১৮, রাত ১২:৩২

পরিত্যক্ত হলো ঢাকা-চিটাগাংয়ের ম্যাচও

Published : 2017-11-16 12:22:00, Updated : 2017-11-16 12:29:01
বৃষ্টির কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্সের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হওয়ার পর ঢাকা ডায়নামাইটস ও চিটাগাং ভাইকিংসের মধ্যকার ম্যাচও পরিত্যক্ত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিলেট সিক্সার্স ও খুলনা টাইটানসের মধ্যকার ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল দুপুর একটায়। কিন্তু বৃষ্টির কারণে টসও হয়নি। অবশেষে বিকেল সাড়ে ৩টায় খুলনা-সিলেট ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। ঢাকা ডায়নামাইটস ও চিটাগাং ভাইকিংসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল সন্ধ্যা ছয়টায়। এই ম্যাচেও টসও অনুষ্ঠিত হয়নি। অবশেষে সন্ধ্যা ৬টা ৫৮ মিনিটে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা। ম্যাচ কন্ডিশন অনুযায়ী ৮টা

৫৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করার কথা থাকলেও দিনের পরিস্থিতি উন্নতি হবার লক্ষণ না থাকায় এমন সিদ্ধান্ত হয়েছে।

সকাল থেকেই ঢাকার বিভিন্ন স্থানে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। বৃষ্টির কারণে টস দূরের কথা, উইকেটের কভারই ওঠাতে পারেনি গ্রাউন্ডসম্যানরা।

গত ৪ নভেম্বর শুরু হয়েছে বিপিএলের পঞ্চম আসর। এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে ঢাকা ডায়নামাইটসের পয়েন্ট সাত। পয়েন্ট টেবিলে তারা রয়েছে সেরা অবস্থানে। ছয় ম্যাচ খেলে এখন সিলেটের পয়েন্টও সাত। তারা রয়েছে দ্বিতীয় অবস্থানে। চার ম্যাচ খেলে ছয় পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ানস। পাঁচ ম্যাচ খেলে পাঁচ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে খুলনা টাইটানস।

পাঁচ ম্যাচ খেলে তিন পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে রয়েছে চিটাগাং ভাইকিংস। তিন ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে রয়েছে রংপুর রাইডার্স। আর চার ম্যাচ খেলে দুই পয়েন্ট নিয়ে সপ্তম অবস্থানে রয়েছে রাজশাহী কিংস।

বিপিএলে বৃহস্পতিবার (১৬ নভেম্বর) কোনও ম্যাচ নেই। শুক্রবার দিনের প্রথম ম্যাচে রাজশাহী কিংসের মুখোমুখি হবে সিলেট সিক্সার্স। ম্যাচটি শুরু হবে দুপুর দুইটায়। দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে চিটাগাং ভাইকিংস ও খুলনা টাইটানস। এই ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ছয়টায়।