বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩৭
ব্রেকিং নিউজ

■  ভিসির কার্যালয়ে গেট ভাঙ্গার বিচার হবে: কাদের ■  জয়নাব ধর্ষণ ও হত্যার মূল সন্দেহভাজন গ্রেপ্তার ■  সেনাপ্রধানের বাবা শরিফুল হকের ইন্তেকাল ■  ভেনেজুয়েলায় আগাম প্রেসিডেন্ট নির্বাচনের ঘোষণা ■  কর্মসংস্থান সৃষ্টিতে বেসরকারি খাত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে : প্রধানমন্ত্রী ■  বেসরকারি শিক্ষকদের দ্বিতীয় দিনের মত ক্লাস বর্জন ■  ঢাবি উপাচার্যকে লাঞ্ছিত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ ■  লিবিয়ার বেনগাজিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ২৭ ■  জুবায়ের হত্যা মামলা : হাইকোর্টের রায় পড়া শুরু ■  জীবননগরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ■  বরগুনায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩

শ্রীদেবীর সামনে নার্ভাস ক্যাটরিনা

Published : 2017-11-15 17:09:00

অনলাইন ডেস্ক : বলিউড অভিনেত্রী শ্রীদেবীর সামনে নার্ভাস হয়ে পড়ছেন এ প্রজন্মের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ক্যাটরিনার নাচ নিয়ে প্রশ্ন তোলার লোক খুব কম। বলিউডে পা রেখে অভিনয়গুণে তিনি যত না জনপ্রিয়, নাচের দক্ষতার জন্য তার চেয়েও যেন কিছুটা বেশি। সেই তিনি নাকি ডান্স ফ্লোরে 'নার্ভাস' হয়ে পড়ছেন।

ক্যাটরিনা জানিয়েছে, তাঁর এই 'নার্ভাস' হয়ে পড়ার জন্য দায়ী শ্রীদেবী। তিনি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে লিখেছেন, "যদি শ্রীদেবী আপনাকে নাচের সময় দেখেন, তাহলে আপনাকে এমন নার্ভাস দেখানোরই কথা...।”

বলিউডে শ্রীদেবীর মতো নাচের দক্ষতা খুব কম অভিনেত্রীরই রয়েছে। সর্বকালের সেরা অভিনেত্রী এবং নৃত্যশিল্পীদের তালিকায় নিজের আলাদা জায়গা তৈরি করেছেন শ্রীদেবী। সাম্প্রতিক কালে ক্যাটরিনাও তাঁর নাচে নজর কেড়েছেন দর্শকদের। আর ক্যাটরিনাও যে শ্রীদেবীর নাচের ভক্ত তা আর বলতে বাকি নেই।

একটি ডান্স স্টুডিওতে প্র্যাকটিস করছিলেন ক্যাটরিনা। সেই ফ্লোরেই এক দিকের দেওয়াল জুড়ে রয়েছে শ্রীদেবীর একটি বিশাল পোস্টার। সেখানে প্র্যাকটিসের সময়ই নাকি বার বার ক্যাটের চোখ চলে যাচ্ছিল শ্রীদেবীর ওই পোস্টারের দিকে। এক সময় নাকি বেশ কিছুক্ষণ শ্রীদেবীর পোস্টারের দিকে তাকিয়ে বসে ছিলেন ক্যাটরিনা। আর তার পরই ছবি শেয়ার করে এই পোস্ট। তবে শ্রীদেবীও ক্যাটরিনার এমন পোস্টের মধুর জবাব দিয়েছেন। লিখেছেন, "তুমি সবসময়ই সেরা পারফর্ম করো।" শ্রীদেবীর এমন মন্তব্যে ক্যাটরিনার নার্ভাসনেস কেটেছে কি না তা জানা যায়নি। সূত্র: আনন্দবাজার