বুধবার ২২ নভেম্বর, ২০১৭, সকাল ০৭:৪৮

ডিপজলের নতুন ছবি ‘পাথরের মন’

Published : 2017-11-14 23:36:00,
অনলাইন ডেস্ক : ঢাকাই ছবির তারকা অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসার পর ৯ নভেম্বর দেশে ফিরেছেন অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজল। দেশে ফিরেই ফের কাজে ফিরছেন বলে খবর রয়েছে। 

এছাড়াও তার নির্মাণাধীন যেসব ছবির শুটিং চলছে এবং যেগুলো ছবির নাম ঘোষণা দেওয়া আছে সেগুলোর কাজ খুব শীঘ্রই শুরু করবেন বলে জানা যায়।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে গত ৩০ অক্টোবর তার হার্টে বাইপাস অস্ত্রোপচার করা হয়। তিনি এখন সুস্থ আছেন।

ডিপজল জানান, তিনি নতুন চলচ্চিত্র প্রযোজনা করবেন। ছবির নাম ‘পাথরের মন’। এখানে তার সঙ্গে অভিনয় করবেন সাইমন সাদিক। তবে নায়িকা এখনো ঠিক করা হয়নি।

১ কোটি ২০ লাখ টাকা বাজেটের ‘পাথরের মন’ ছবিটি পরিচালনা করবেন বর্ষীয়ান নির্মাতা ছটকু আহমেদ। তিনি জানান, নতুন ছবির জন্য ডিপজল নিজেই গল্প তৈরি করেছেন। সিঙ্গাপুরে চিকিৎসার ফাঁকে মেয়ে অলিজার সঙ্গে বসে গল্পটি ভেবেছেন তিনি।

ছটকু আহমেদ আরও জানান, ডিপজল অভিনীত আরেকটি ছবি ‘এক কোটি টাকা’র কিছু কাজ এখনো বাকি আছে। ছবির অন্যতম অভিনয়শিল্পী মিজু আহমেদ মারা যান, ডিপজল অসুস্থ হলেন— সব মিলিয়ে ছবির শুটিং আটকে যায়। আগামী ডিসেম্বর মাসে এই ছবির সব কাজ শেষ করা হবে। ছবিতে অভিনয় করছেন ডিপজল, বাপ্পি চৌধুরী, আঁচল, শিরিন শীলা, বড়দা মিঠু প্রমুখ। এরপর আগামী ১ জানুয়ারি শুরু হবে ‘পাথরের মন’।

উল্লেখ্য, সম্প্রতি ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ মুক্তি পেয়েছে। মনতাজুর রহমান আকবরের পরিচালনায় ছবিটিতে ডিপজলের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে জনপ্রিয় আরেক তারকা অভিনেত্রী মৌসুমীকে। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী ও বিদ্যা সিনহা মিম।

পরিচালক ছটকু আহমেদের সঙ্গে ডিপজল