শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, সকাল ০৭:৪২

কুমিল্লার টানা দ্বিতীয় জয়

Published : 2017-11-12 22:14:00
অনলাইন ডেস্ক: বিপিএলের ১২তম ম্যাচে মুখোমুখি হয়ে গতবারের রানার্সআপ রাজশাহী কিংসকে ৯ উইকেটে হারিয়েছে একবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। 

মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে রোববার (১২ নভেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় মাঠে নামে দুই দল। টস জিতে কুমিল্লার দলপতি মোহাম্মদ নবী আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। 

ব্যাট করতে নেমে ওয়েস্ট ইন্ডিজের মারকুটে ওপেনার লেন্ডল সিমন্সের ব্যাটিং দৃঢ়তায় শুরু থেকেই রানের চাকা সচল থকলেও শেষ পর্যন্ত নির্ধারিত ওভার শেষে ৭ উইকেটে ১১৫ রান করে মুশফিকুর রহিমের রাজশাহী।

১১৬ রানের জয়ের লক্ষ্যটা স্পর্শ করতে কুমিল্লার ইনিংস শুরু করেন লিটন কুমার দাস ও ইংল্যান্ডের জশ বাটলার। দলীয় ২৩ রানে প্রথম উইকেট হারানোর পর ইমরুলকে নিয়ে দলের জয় নিশ্চিত করেন বাটলার। ৪টি চার ও ২টি ছক্কায় ৩৯ বলে অপরাজিত ৫০ রান করেন বাটলার। ৪টি চার ও ১টি ছক্কায় ৪১ বলে ৪৪ রান করেন ইমরুল। 

সংক্ষিপ্ত স্কোর :
রাজশাহী কিংস : ১১৫/৭, ২০ ওভার (সিমন্স ৪০, ফরহাদ ২৫*, নবী ৩/১৫)। 
কুমিল্লা ভিক্টোরিয়ান্স : ১২০/১, ১৫.১ ওভার (বাটলার ৫০*, ইমরুল ৪৪*, ফরহাদ ১/৩১)। 

উল্লেখ্য, দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্স। মিসবাহ উল হকের ভাইকিংসকে ১৮ রানে হারিয়েছে মাহমুদুল্লাহর টাইটান্স। তিন ম্যাচ খেলে খুলনা দ্বিতীয় জয় তুলে নিয়েছে। আর সমান ম্যাচ খেলে চিটাগং দ্বিতীয় হারের স্বাদ পেয়েছে।