শুক্রবার ১৯ জানুয়ারি, ২০১৮, দুপুর ০১:৩৭

নিষেধাজ্ঞা কাটিয়ে কাজে ফিরলেন প্রসূন আজাদ

Published : 2017-11-12 18:28:00, Updated : 2017-11-12 18:31:18
(ফাইল ছবি) অনলাইন ডেস্ক : এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে উঠে আবারও কাজে নাট্যাভিনয়ে ফিরেছেন 'লাক্স তারকা'খ্যাত অভিনেত্রী প্রসূন আজাদ। রহমতুল্লাহ তুহিনের পরিচালনায় এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাটক ‘যখন কখনো’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে নতুন করে নাটকে অভিনয় করেছেন। এরই মধ্যে পাঁচদিন শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি জানান, এখন আমি মনোযাগ দিয়ে অভিনয় করে যেতে চাই। এটা আমার অভিনীত দ্বিতীয় ধারাবাহিক নাটক। এর আগে আমি তৌকীর ভাইয়ার নির্দেশনায় একটি ধারাবাহিকে অভিনয় করেছিলাম। এ নাটকটিতে অভিনয় ভীষণ উপভোগ করছেন বলেও জানান তিনি।

নাটকটি প্রতি শনিবার ও রোববার রাত ৮টা ১৫ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে।

এর আগে নির্মাতা ও অভিনয়শিল্পী রোকেয়া প্রাচীর অভিযোগের ভিত্তিতে টেলিভিশন নাট্যনির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড তাকে এক বছরের জন্যে নিষিদ্ধ করেছিলেন।

প্রসঙ্গত, ময়মনসিংহের ফুলবাড়ীর মেয়ে প্রসূন আজাদ ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ। সর্বনাশা ইয়াবা চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে প্রসূন চলচ্চিত্রে যাত্রা শুরু করেন। প্রসূন আজাদ অভিনীত আলোচিত নাটক হচ্ছে সাজ্জাদ সুমন পরিচালিত ‘শহরের নতুন বালিকা’, অনিমেষ আইচের ‘একটি মৃত্যুর স্বপ্ন’ এবং চয়নিকা চৌধুরী পরিচালিত ‘টকেটিভ’ ইত্যাদি।

শফিকুল ইসলাম সোহেলের পরিচালনায় ‘ভোলা’ নামের একটি ছবিতেও এরই মধ্যে অভিনয় করেছেন তিনি।