বুধবার ২৪ জানুয়ারি, ২০১৮, বিকাল ০৫:৫১
ব্রেকিং নিউজ

■  ২০১৯ সালে বাংলাদেশে বেকারের সংখ্যা হবে ৩০ লাখ: আইএলও ■  রোহিঙ্গা প্রত্যাবাসনে বিলম্বের জন্য বাংলাদেশ দায়ী: মিয়ানমার ■  হবিগঞ্জে কৃষক হত্যায় একই পরিবারের ৭ জনের মৃত্যুদণ্ড ■  পশুখাদ্য মামলায় ফের ৫ বছরের কারাদ্ণ্ড লালুপ্রসাদের ■  আ.লীগ ৪০টির বেশি আসন পাবে না : জানালেন মোশাররফ ■  নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচন হবে না: হুশিয়ারি ফখরুলের ■  ২৯ জানুয়ারি ছাত্র ধর্মঘট ডেকেছে প্রগতিশীল ছাত্রজোট ■  চবিতে প্রগতিশীল ছাত্র ঐক্যের মিছিলে ছাত্রলীগের হামলা ■  ঢাবি উপাচার্যকে হেনস্তার ঘটনায় ৫ সদস্যের তদন্ত কমিটি ■  আফগানিস্তানে ‘সেভ দ্য চিলড্রেন’ কার্যালয়ে হামলা, নিহত ২ ■  ঢাবিতে অরাজকতা হতে দেওয়া হবে না: হুশিয়ারি স্বরাষ্ট্রমন্ত্রীর

চিটাগংকে হারাল খুলনা

Published : 2017-11-12 14:46:00, Updated : 2017-11-12 17:46:53

অনলাইন ডেস্ক : বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের খেলায় রোববার (১২ নভেম্বর) দিনের প্রথম ম্যাচে চিটাগং ভাইকিংসকে হারিয়েছে ও খুলনা টাইটান্স। ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে নামে মিসবাহ-উল-হকের চিটাগং। যেখানে প্রথমে ব্যাট করা খুলনা নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৭০ রান করে। জবাবে ব্যাট করতে নেমে চিটাগং ভাইকিংস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫২ রান করতে সক্ষম হয়। ফলে ১৮ রানে জয় পায় খুলনা টাইটান্স।

এর আগে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বেলা একটায় মাঠে নামে চিটাগং ও খুলনা।

শুরুটা ভালো করতে পারেনি খুলনা। প্রথম তিন ব্যাটসম্যানই দ্রুত সাজঘরে ফিরেন। উইকেট দুটি পান চিটাগংয়ের বাংলাদেশি স্পিনার সানজামুল ইসলাম।

চতুর্থ উইকেট জুটিতে হাল ধরেন রিলে রুশো ও অধিনায়ক মাহমুদউল্লাহ। দলের প্রয়োজনীয় বেশ কিছু রানও তুলে দেয় এই জুটি। কিন্তু আগের ম্যাচের ফর্ম এ ম্যাচেও ফিরিয়ে আনেন চিটাগংয়ের ফাস্ট বোলার তাসকিন আহমেদ। দু’জনকেই প্যাভিলিওনের পথ দেখান টাইগার এ বোলার। ২৫ রান করেন দক্ষিণ আফ্রিকান রুশো আর ৩৩ বলে দুটি চার ও দুটি ছক্কায় ৪০ করে বিদায় নেন মাহমুদউল্লাহ।

শেষ দিকে অবশ্য পঞ্চম উইকেট জুটিতে ব্যাটে ঝড় তোলেন বাংলাদেশি আরিফুল হক ও ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্র্যাথওয়েট। দুজনে মিলে মাত্র ২২ বলে ৫৫ রান তোলেন। ১৯তম ওভারে শুভাশিস রায়ের শেষ বলে বোল্ড হওয়ার আগে ১৪ বলে দুটি চার ও তিনটি বিশাল ছক্কায় ৩০ করে বিদায় নেন ব্র্যাথওয়েট।

২৫ বলে ৪০ রান করে ইনিংসের শেষ বলে তাসকিনের তৃতীয় শিকার হন আরিফুল। তার ইনিংসটি ৩৩ বলে ২টি চার ও ২টি ছক্কা সাজানো ছিলো। শেষ ৫ ওভারে খুলনা ৬৯ রান তোলে।