বুধবার ২২ নভেম্বর, ২০১৭, সকাল ০৭:৫২

বিএনপির সমাবেশ স্থলে জড়ো হচ্ছেন নেতা-কর্মীরা

Published : 2017-11-12 10:00:00, Updated : 2017-11-12 12:26:16
নিজস্ব প্রতিবেদক : বিএনপির সমাবেশকে ঘিরে রাজনীতিতে চলছে উত্তেজনা । খালেদা জিয়ার বক্তব্যকে কেন্দ্র করে গরম হয়ে উঠবে রাজনীতির মাঠ। এমনইটি মনে করছেন রাজনীতিবিদরা । শনিবার রাত থেকে সোহরাওয়ার্দী উদ্যানে বানানো হয়েছে মঞ্চ । সকাল ১০টার দিকে পুরো মঞ্চ প্রস্তুত করা হয়েছে । দুপুর ২টার সমাবেশ শুরু হবার কথা রয়েছে । বিকেল ৩টার দিকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সমাবেশে আশার কথা রয়েছে । 

গত দেড় বছরে ঢাকায় কোন সমাবেশ করতে পারেনি বিএনপি । খালেদা জিয়া চিকিৱসা শেষে দেশে ফেরার পর নেতাকর্মীদের মাঝে উদ্দিপনা দেখা গেছে । এর মাঝের রাজধানীতে জনসভা । ফলে নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ-উদ্দীপনা দেখা যাচ্ছে ।

ঢাকা ও আশপাশের জেলার নেতাদের করণীয় সম্পর্কে নির্দেশনা দেয়া হয়েছে ইতিমধ্যে । সমাবেশে যোগ দিতে দূরবর্তী জেলার অনেক নেতাকর্মীও এখন ঢাকামুখী । মূলত ঢাকা ও পার্শ্ববর্তী গাজীপুর, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলার নেতাদের কেন্দ্র থেকে নির্দেশ দেয়া হয়েছে কর্মীদের নিয়ে যথাসময়ে সমাবেশে উপস্থিত হতে । এসব জেলার নেতাদের অনেকে ইতিমধ্যে ঢাকায় চলে এসেছেন । বেশির ভাগ নেতাকর্মী রোববার সকালে ঢাকার পথে রওনা হয়েছেন বলে জানা গেছে । বিভিন্ন স্থানে বিএনপির সমাবেশে আসতে বাধা ও গাড়ি বন্ধ করার অভিযোগ করেছেন নেতা-কর্মীরা ।