বুধবার ২২ নভেম্বর, ২০১৭, সকাল ০৭:৫২

কারিগরি ত্রুটির কারণ দেখিয়ে অগ্রণী ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত

Published : 2017-11-10 14:30:00, Updated : 2017-11-10 23:28:08

অনলাইন ডেস্ক : কারিগরি ত্রুটির কারণ দেখিয়ে অগ্রণী ব্যাংক লিমিটেডের সিনিয়র অফিসার (নিরীক্ষক) পদের নিয়োগ পরীক্ষা হঠাৎ স্থগিত করেছে বাংলাদেশ ব্যাংক। শুক্রবার (১০ নভেম্বর) সকালে পরীক্ষা দিতে এসে চাকরি প্রত্যাশীরা পরীক্ষা স্থগিত করার কথা জানতে পারেন।

নির্ধারিত কেন্দ্রের বদলে পরীক্ষার সিট অন্য কেন্দ্রে পড়ায় এটিকে কারিগরি ক্রুটি বলে বাংলাদেশ ব্যাংক নিয়োগ পরীক্ষা স্থগিত করেছে।

বাংলাদেশে ব্যাংক কর্তৃপক্ষ একটি বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বাংলাদেশ ব্যাংকের নির্দেশক্রমে অগ্রণী ব্যাংকের সিনিয়র অফিসার (অডিট) পদের আজকের (১০/১১/২০১৭ তারিখের) পরীক্ষাটি অনিবার্য কারণে স্থগিত করা হল। এই পরীক্ষার তারিখ ও সময় অতি শিগগিরই বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে। পরীক্ষা স্থগিত ঘোষণা করার জন্য কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

জানতে চাইলে বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক আহমেদ জামান বলেন, ঠিকই শুনেছেন, পরীক্ষা স্থগিত করা হয়েছে।

এদিকে হঠাৎ পরীক্ষা স্থগিত হওয়ায় দূর-দূরান্ত থেকে আসা অনেক পরীক্ষার্থী বিপাকে পড়েছেন।

এ ব্যাপারে বাংলাদেশ ব্যাংকের মহাপরিচালক মোশাররফ হোসেন খান জানান, ৫০টি পদের বিপরীতে প্রায় ১৬ হাজার প্রার্থীর পরীক্ষা আজ কাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত নেওয়ার কথা ছিল। ঢাকার দনিয়া কলেজেও পরীক্ষা নেওয়ার কথা ছিল। কিন্তু কারিগরি ত্রুটির কারণে মিরপুর সরকারি গার্লস স্কুলে সিট পড়েছে। কিন্তু ওই স্কুলে আসনসংখ্যা কম থাকায় আজ পরীক্ষা নেয়া সম্ভব হচ্ছে না। অচিরেই পরীক্ষা নেয়া হবে বলে জানান তিনি।